মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন দেশের মাটি সিরিয়ালের নোয়া শ্রুতি দাস : Desher Maati Bangla Serial

শ্রুতি দাস কে আমরা দেখেছি ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় করতে। সেখানে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ভবিষ্যৎ দেখতে পেতেন এমন একটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আরো একবার সকলকে নিজের অভিনয়ের জাদুতে মাতানোর জন্য এলেন শ্রুতি দাস। (Star Jalsha Bangla Serial News Update : Noa Bose aka Shruti Das from Star Jalsha bangla serial Desher Maati sings with sweet voice and it goes viral)

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। নিজের নতুন সিরিয়ালের কথা ইন্সটাগ্রাম এর মাধ্যমেই জানিয়েছিলেন সকলকে। সেখানে দেশের মাটি’ গানটি করে সকলকে জানিয়ে ছিলেন তার নতুন সিরিয়াল দেশের মাটির কথা। যেখানে একজন গ্রাম্য মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি গান গেয়ে জানালেন এই সিরিয়ালের কথা। তার গানটিও যেন পরিপূরক এই সিরিয়ালের মতই। একটি গ্রাম্য গান গেয়ে তিনি সকলকে মাতিয়ে দিলেন। তার পরনের পোশাকটা ও যেন একেবারে মানানসই। এটি লাল পাড় শাড়ি পড়ে তাকে দেখতে লাগছিল অসম্ভব সুন্দরী। সকল এই ভিডিওটি ভীষণভাবে পছন্দ করেছেন।

https://www.instagram.com/p/CJ5tqJzgeA8/

এই ধারাবাহিকটি একান্নবর্তী পরিবারের। এমন একটি একান্নবত্তি পরিবার, যেখানে বাবা-মাকে দেশের মাটি থেকে বিদেশে নিয়ে যেতে এসেছে তার ছেলে মেয়েরা। কিন্তু নিজের বাড়িঘর এবং দেশের মাটি যে কতখানি আপন, তা পরিচালক তুলে ধরতে চেয়েছেন এই সিরিয়ালের মাধ্যমে।

এই ধারাবাহিকে শ্রুতি দাস অভিনয় করছেন নোয়া নামক একটি মেয়ের ভূমিকায়। তার বিপরীতে কিয়ান নামক একটি ছেলে চরিত্রে অভিনয় করবে দিব্যজ্যোতি দত্ত। দিব্যজ্যোতি এর আগে জি বাংলার আরো একটি ধারাবাহিক জয়ী তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

তাহলে নোয়া কি পারবে, দেশের মাটি এবং দেশের বাড়ি রক্ষা করতে? নাকি শুধুমাত্র বাইরের মানুষ বলে তাকে অবহেলিত করা হবে? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসা তে।

Noa Bose aka Shruti Das from Star Jalsha bangla serial Desher Maati sings with sweet voice and it goes viral
মিষ্টি গলায় গান গেয়ে মুগ্ধ করলেন দেশের মাটি সিরিয়ালের নোয়া শ্রুতি দাস : Desher Maati Bangla Serial (Credit : @shrutidas_real on Instagram)