শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট, প্রেগনেন্ট নুসরতের সাথেই আছেন যশ!

*বর্তমানে টলিউডের অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত কে নিয়ে সবাই মাতামাতি করছে। কারণ ইতিমধ্যেই খবর ছড়ানো হয়েছে যে আর মাত্র এক দুমাস পরেই অর্থাৎ সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দিতে পারেন নুসরত। তবে সন্তানের বাবা কে তা নিয়ে সবার মধ্যে এক বিতর্কের সৃষ্টি হয়েছে। অভিনেত্রী অবশ্য এ ব্যাপারে কোন কিছু বলেননি আর যশ এর সাথে গোপনে সময় ব্যয় করছেন। (Tollywood Xossip News: Nusrat Jahan baby bump photo and stays with lover Yash Dasgupta!)

*কিন্তু কেউ এখনো বুঝতে পারছেন না তারা আসলে কোন জায়গাতে রয়েছেন। তারা কি ঠিক কলকাতাতেই থাকছেন নাকি কলকাতার বাইরে গেছেন? তবে লোকজন একটা কথা বুঝে ফেলেছেন যে তারা এখন একসাথেই রয়েছেন। এমনকি যশের ইনস্টাগ্রম স্টরি দেখলে পরিষ্কার বোঝা যাচ্ছে যে নুসরতকে তিনি তার এই বিশেষ সময়ে বিশেষভাবে ভালোবাসা দিচ্ছেন।

*গত শনিবার অভিনেত্রী নুসরত এবং যশ তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে দুটো ছবি আপলোড করেন। আর তাদের ছবি দেখলে যে কেউ বলতে পারবেন যে তারা একই বাড়িতে আছেন। এরপূর্বে সানগ্লাসে বেশ ঘরোয়া পোশাকে নুসরত একটি ছবি দিয়েছিলেন। অভিনেত্রী সানগ্লাসের লোকজন ধারণা করেছিলেন যশের ছাপ উঠে গেছে।

*ইতিমধ্যে নুসরত তার নতুন সদস্য আসার জন্য দিন গুনতে শুরু করেছেন। এমনকি তার চোখ মুখ দেখলেও আপনারা বুঝতে পারবেন যে তিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন। অবশ্য একথা ঠিক যে তাঁর ছবিতে কিন্তু তার বেবি বাম্প দেখা যাচ্ছে না। কিন্তু লোকজন ঠিকই ধারণা করে নিচ্ছেন।

*ধারণা করা হচ্ছে যে সামনে সেপ্টেম্বর মাসে তিনি সন্তানের জন্ম দিতে পারেন। আর এই কারণেই কি তিনি এবং যশ তাদের দুজনের সম্পর্ক সবার সামনে তুলে ধরতে চলেছেন? আর সেই কারণেই নাকি দুজনে একই ব্যাকগ্রাউন্ডে ছবি তুলছেন। এমনকি কিছুদিন পূর্বে অভিনেত্রী যশের প্রিয় পোষ্য কে তার বাড়িতে ওয়েলকাম করে ছবি পোস্ট করেছিলেন।