বিরহে কাতর হয়ে নতুন পোস্ট করল নুসরতের স্বামী – Nusrat Jahan Husband Nikhil Jain Needs Some Love From Bou Nusrat

নুসরত এবং রাজস্থানে ঘুরতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই নুসরত এবং নিখিলের বিয়ে ভাঙার জল্পনা শুরু হয়। এরপর জানা যায় যে, নিখিল এবং নুসরত আর এক ছাদের তলায় থাকে না, সুতরাং বোঝাই গিয়েছিল যে, নুসরত এবং নিখিলের বিবাহ সম্পর্কে সমস্যা তৈরি হয়েছে। (Tollywood Xossip : Nusrat Jahan husband Nikhil Jain is in need of some love from bou Nusrat)

এর পরে এই জল্পনা আরও স্পষ্ট হয়ে যায় যখন দেখা যায় যে,ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নিখিল এবং নুসরত একে অন্যকে আনফলো করে দিয়েছে। সুতরাং বোঝাই গিয়েছে যে নিখিল এবং নুসরত আর একসাথে থাকছে না। মাঝে মাঝেই নিখিলকে দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে নানান পোস্ট,যা দেখে বোঝাই গেছে যে, নিখিল এখন একা।

সম্প্রতি কিছুদিন আগেই পাহাড়ে একা ঘুরতে যায় নিখিল, সেই ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। ছবির সাথে নানান সময়ে নানা ক্যাপশন দেখেই বোঝা গেছে নিখিলের একাকিত্ব। সম্প্রতি তিনি একটি ক্যাপশন পোস্ট করেছেন সেখানে লিখেছেন যে, “ওহ চাঁদ কাহাসে লাওগি।”

কাকে উদ্দেশ্য করে একথা বলেছেন নিখিল সেটাই এখন প্রশ্ন। নুসরতের জন্য কি তার কষ্ট হচ্ছে অবশেষে? বিবাহ বিচ্ছেদের পর কি একাকিত্বে ভুগছে নিখিল? সমস্ত প্রশ্নই এখন সকলের মাথায় আসছে। এই পোস্টটি করার পর নিখিলের সমস্ত অনুগামীরা লিখিলকে বার বার সান্তনা দেওয়ার মতো কমেন্ট করেছে।

হয়তো সময় যত যাচ্ছে নিখিল হয়তো নুসরতের অভাব বোধ করতে শুরু করেছে। বিবাহবিচ্ছেদ যে নিখিল খুশি নয় তা বার বার বুঝিয়ে দিচ্ছে তার প্রত্যেকটা পোস্ট দেখে।

nusrat jahan husband nikhil jain is in need of some love from bou nusrat
বিরহে কাতর হয়ে নতুন পোস্ট করল নুসরতের স্বামী – Nusrat Jahan Husband Nikhil Jain Needs Some Love From Bou Nusrat