সত্যিই কি শালীর প্রেমে পড়ে গেলেন নুসরতের স্বামী নিখিল ? – Nusrat Husband Nikhil Love Rumours with Sister-in-law

নুসরত এবং তার স্বামী নিখিলের মধ্যে বিবাহ বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে বলে গুজব চলছে চার দিকে। রাজস্থান সফর থেকে ফিরে আসার পর বেড়েছে নুসরত এবং তার স্বামীর সঙ্গে দূরত্ব। কোনো এক অজ্ঞাত কারণে তারা এক সঙ্গে থাকছেন না। এমনকি কিছুদিন আগে নুসরতের জন্মদিনেও নাকি উইশ করেনি তার স্বামী। মন্তব্য এবং পাল্টা মন্তব্যের মধ্যে নিখিল জৈন একটি ছবি পোস্ট করলেন, যা নিয়ে সরগরম হয়েছে সোশ্যাল মিডিয়া। (Tollywood Xossip : Nusrat Jahan husband Nikhil Jain uploads a photo with his sister in law Nuzhat Jahan)

নিখিল জৈন যে ছবিটি পোস্ট করেছেন সেখানে, তার সঙ্গে দেখা যাচ্ছে একজন সুন্দরী তরুণী কে। এই তরুণী আসলে কে? প্রশ্ন উঠেছে সকলের মধ্যেই। উত্তর দিয়েছে নিখিল নিজেই।

https://www.instagram.com/p/CKMuvE6Ln2D/

যে তরুণীকে ইনস্টাগ্রামে দেখতে পাওয়া যাচ্ছে, সেটি আর কেউ নয় নুজহাত জাহান। ছবির ক্যাপশনে নিখিল লিখেছেন যে, হ্যাভ এ গুড ওয়ান, অল দ্যা বেস্ট, মেক ইট কাউন্ট। উত্তরে নুজহাত নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানিয়েছে। সঙ্গে একটি লাভ ইমোজি ও দিয়েছে।

শুনতে পাওয়া যাচ্ছে যে, এই নুজহাত আসলে একজন ডিজাইনার। ইনি সম্পর্কে নুসরত জাহানের বোন হন, অর্থাৎ নিখিলের শ্যালিকা। নিখিলের বিয়েতে উপস্থিত ছিলেন নুজহাত। এর আগেও একাধিক পোস্টে এদের একসঙ্গে দেখা গেছে।বু ঝতেই পারা যাচ্ছে যে স্ত্রী এর সঙ্গে সম্পর্ক থেকে সরে গেলেও শ্যালিকার সঙ্গে সম্পর্ক রয়েছে বেশ ভালই।

https://www.instagram.com/nuzhatjahan_/

একদিকে নুসরতের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ নিয়ে যেমন প্রশ্ন তুলছে সকলে, তেমনি শ্যালিকার সঙ্গে এই রকম একটি ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগছে। তাহলে কি দিদি কে ছেড়ে এবার বোনের প্রেমে পড়ে গেলেন নিখিল? প্রশ্ন এখনো অধরা। তবে খুব তাড়াতাড়ি এই সব কিছুর উত্তর পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে।

Nusrat Jahan husband Nikhil uploads a photo with his sister in law Nuzhat
সত্যিই কি শালীর প্রেমে পড়ে গেলেন নুসরতের স্বামী নিখিল ? – Nusrat Husband Nikhil Love Rumours with Sister-in-law (@nikhiljainoffcl and @nuzhatjahan_ on Instagram)