ওগো আমার আগমনী আলো: কাশফুলের মাঝে জীবন্ত দুর্গার নৃত্য, ক্লিক করে দেখুন ভিডিও

মহালয়া উপলক্ষে কিংবদন্তী শিল্পী শিপ্রা বোস এর গাওয়া এবং পঙ্কজ কুমার মল্লিক এর সুর দেওয়া ‘ওগো আমার আগমনী আলো’ গানটি যেন চিরন্তন। এই গান না শুনলে যেন মনেই হয়না পুজো এসে গেছে। আর এই গানটিকে সুন্দরভাবে উপস্থাপনা করলো গুপী বাঘার গান (Goopy Baghar Gaan) এবং শ্যামনগরের নাট্য বিতানের কিশলয় বিভাগের মেম্বারগণ। গানটিতে সুর দিয়েছে সজীবীফাই টিমের দীপান্বিতা মুখার্জি এবং গিটারে ঝংকার তুলেছে রাজদ্বীপ মন্ডল। (Ogo amar agomoni alo – Dipanwita Mukherjee, Rajdeep Mondal, Sajibify)

https://fb.watch/8sU9WFp2jB/

দীপান্বিতার সুর এবং রাজদীপের কম্পোজিশন শুনে আপনি মুগ্ধ না হয়ে থাকতে পারবেন না। অপরদিকে এই গানটিতে দীপান্বিতা মুখার্জি, সাগরিকা তপাদার, প্রাপ্তি রায় এবং ঐশিকী সাহা কে নৃত্যরত অবস্থায় কাশফুলের বনের মাঝে দেখতে পাবেন। শাড়ি পরা অবস্থায় তারা প্রত্যেকে যেন মা দুর্গার এক প্রতিচ্ছবি।

শ্রীমন্ত দাস এবং সুদীপ বোসের এই আকর্ষণীয় মেকআপ এবং স্টাইল প্রশংসার দাবি রাখে। আর পুরো ব্যাপারটি ভীষন দায়িত্ব্যের সাথে পরিচালনা করেছে রাজদ্বীপ। অপরদিকে রাজদীপের এই ভিডিও এডিটিং দেখে আপনি রীতিমতো প্রফেশনালদের কাজের মত ফিল পাবেন।

সবশেষে, 365 রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর পক্ষ থেকে সজীবীফাই টিম এবং শ্যামনগর নাট্য বিতান কিশলয় গ্রুপকে অসংখ্য অভিনন্দন এই সুন্দর কাজ আমাদেরকে উপহার দেওয়ার জন্য। আশা করি ভবিষ্যতে দর্শকদেরকে তারা আরও সুন্দর সুন্দর কাজ উপহার দেবে।