Om Mimi Chumu Video Viral : ছাতার আড়ালে গিয়ে স্বামীকে চুম্বন, ভাইরাল ভিডিও

নতুন বছর পড়তে না পড়তেই টলিপাড়ায় একদম বিয়ের মৌসুম লেগে গেছে। ২রা ফেব্রুয়ারি বিয়ে হল ইমন চ্যাটার্জীর । এরপরে ৩রা ফেব্রুয়ারিতে বিয়ে হওয়ার কথা ওম এবং মিমির। ৪ঠা ফেব্রুয়ারিতে আবার বিয়ে হবে তৃনা এবং নীলের। বোঝাই যাচ্ছে যে পরপর টলিপাড়ার তারকাদের বিয়ে চলছে। আপাতত বিয়ের পিঁড়িতে কিছু সময় পরেই বসতে চলেছে ওম এবং মিমি। (Tollywood Xossip : Om Sahani Mimi Dutt Marriage – Om Sahani and Mimi Dutta Chumu video goes viral)

দুজনেই তাদের বিয়ে ঠিক হওয়ার পরেই বিয়ের দিনটি ঘোষণা করে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় তাদের নানা রকমের ছবি একসাথে তারা শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আইবুড়ো ভাত খাওয়ার ছবি ও মিমি শেয়ার করেছিল সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি এই জুটিকে বিয়ের সাজে দেখার জন্য তার অনুগামীরা ভীষণ আগ্রহী হয়ে রয়েছে। মিমির মেহেন্দি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিমির সব কাছের বন্ধুরা। (Bengali Actor Om Sahani wife name – Mimi Dutta. Actress Mimi Dutta husband name – Om Sahani)

https://www.instagram.com/p/CKy62gDnV0-/

উপস্থিত ছিল মিমির সবচেয়ে প্রিয় এবং কাছের বন্ধু দেবপর্না। দেবপর্ণা ২০১৯ সালে বিয়ে করে ফেলেছিলেন। একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে দেবপর্না টেলিভিশন জগতের পরিচিত তাকে দেখা গেছে একটি নেগেটিভ চরিত্রে এবং যেটি স্বাভাবিকভাবেই ভীষণ ভাল লেগেছিল দর্শকদের এছাড়াও নেতাজি ধারাবাহিকটিতে তাকে দেখা গেছে বিপ্লবী অনুপমার চরিত্রে।

তবে এইবার নতুন রকমের রোগ দেখা দেয় দেবপর্না মিনির বিয়ের জন্য। মিমির মেহেন্দির অনুষ্ঠানে উপস্থিত দেবপর্না এবার করে ফেলল একটা কান্ড যেটা ভাইরাল হলো ভীষণভাবে। মিমির মেহেন্দি অনুষ্ঠানে দেবপর্না হাজির হয়েছে তার স্বামীর শুভ্রজ্যোতি সঙ্গে। শুভ্রজ্যোতিকে দেখা গেছে লাল পাঞ্জাবি পড়ে। একদিকে গান বাজিলো এবং সেই গানের সঙ্গে নেচে উঠল এই জুটি। সানগ্লাস এবং ঘাগড়া পড়েছিল দেবপর্না।

নাচতে নাচতে দেবপর্না একটি ছাতার তলে তার স্বামী শুভ্র জ্যোতি কে টেনে নিয়ে খেলেন চুমু। এই মজার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে ভীষণ আনন্দ পেয়েছি নেটিজেনরা। স্বামী-স্ত্রীর এই ধরনের একটি মিষ্টি প্রেমের না সত্যি সকলকে আনন্দ দিয়েছে।