আরো একবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এলেন দিলীপ ঘোষ

এর আগে বহুবার কথা বলতে বলতে কি বলছেন তা খেয়াল করেননি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর একবার অশালীন মন্তব্য করে খবরের শিরোনামে এলেন দিলীপ ঘোষ। শুক্রবার সকালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নাম না করে তিনি তাকে হারা*র মতো কাজ করেছেন বলে আক্রমণ করেছেন। তার সঙ্গে তিনি দাবি করেছেন যে, যারা অথবা যে সমস্ত ব্যক্তিরা বিজেপির পতাকা ছিঁড়ে ঘুরে বেড়াচ্ছে তাদের ঘাড় ধরে বিজেপিতে যোগদান করানো হবে। (Once again BJP WB president Dilip Ghosh on headline due to his controversial comment. Dilip Babu slams WB CM mamata Banerjee indirectly)

শুক্রবার দক্ষিণ 24 পরগনার চায় পে চর্চা কর্মসূচিতে যোগদান করতে গিয়েছিলেন দীলিপবাবু। সেখানে অন্য প্রত্যেক বারের মত স্বভাব সিদ্ধ ভঙ্গিতে শাসক দল কে আক্রমণ করতে শুরু করেছিলেন তিনি। নাম না করেই তিনি মুখ্যমন্ত্রী কে উদ্দেশ্য করে কটাক্ষ করেন। হঠাৎ করে মুখ্যমন্ত্রীকে কদর্য ভাষায় আক্রমণ করতে শুরু করেন তিনি।

দিলীপ বাবু বললেন যে, জয় বাংলা বলে পশ্চিমবঙ্গ কে বাংলাদেশ বলে চালানো হচ্ছে।ভবিষ্যতে বাংলা বাংলাদেশের রূপান্তরিত হয়ে যাবে। দিদিমনির জয় শ্রীরাম শুনলে আরো শরীর খারাপ হয়ে যাচ্ছে। গায় তাহলে কিসের রক্ত রয়েছে? লজ্জা করে না, রামের দেশে বাস করে হারামির মতো কাজ করতে?

অন্যদিকে বৃহস্পতিবার মেদিনীপুরে বিজেপির ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। সেই প্রসঙ্গ টেনে এনে দিলীপ ঘোষ বৃহস্পতিবার তৃণমূলকে আক্রমণ করে বলেন যে,”যে সকল ব্যক্তিরা বিজেপির ঝান্ডা খুলেছেন, তাদের ভবিষ্যতে ঘাড় ধরে বিজেপিতে যোগদান করানো হবে। তাদেরকে জয় শ্রীরাম বলানো হবে।

সমালোচনার মুখে পড়ে বিকেলে চা বাগানের একটি সভায় সাফাই গাইতে শোনা যায় দীলিপবাবু কে। তিনি বলেন যে, আমার কথা হয়তো অনেকের খারাপ লেগেছে। কিন্তু আমি চ্যালেঞ্জ করে বলছি যে, এমন কথা বলার জন্য কারোর নেই।

এর আগে বহুবার সমালোচিত হয়েছেন দীলিপবাবু। তার সঠিক শব্দ চয়ন ব্যবহার না করার জন্য দলের কাছে ছোট হতে হয়েছে তাকে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এই রকম শব্দ ব্যবহার করলে ভবিষ্যতে যারা রাজনীতিতে প্রবেশ করবে,তাহলে কি রকম দৃষ্টান্ত তুলে ধরেছেন দীলিপবাবু?

Once again BJP WB president Dilip Ghosh on headline due to his controversial comment
আরো একবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এলেন দিলীপ ঘোষ (Credit : Instagram)