শীঘ্রই মুক্তি পাচ্ছে পরমব্রত অভিনীত মুভি – সাগরদ্বীপে যকের ধন

বন্ধুরা আজকে আমি আপনাদেরকে এক মজার খবর দিতে চলেছি। খবরটি হলো খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সায়ন্তন ঘোষাল এর পরিচালিত ছবি “সাগরদ্বীপে যকের ধন।” আপনার নাম শুনেই বুঝতে পারছেন এটি একটি অ্যাকশন অ্যাডভেঞ্চারে ভরপুর সিনেমা হবে। আর এই মুভিটি মূলত “যকের ধন” মুভির দ্বিতীয় পর্ব বা সিক্যুয়েল। শুটিং অলরেডি শুরু হয়ে গিয়েছে। জানানো হয়েছে যে এই মুভিটি ডিসেম্বরে রিলিজ করা হবে। জনপ্রিয় লেখক হেমেন্দ্রকুমার রায়-এর গল্প অবলম্বনে এই সিনেমাটির স্ক্রিনপ্লে এবং ডায়ালগ লেখা হয়েছে। আর এই মুভিটি মূলত হেমেন্দ্রকুমার সৃষ্ট দুই চরিত্র বিমল এবং কুমার এদের দুজনের দুঃসাহসিক এডভেঞ্চার নিয়ে হবে। মুভিটির মুখ্য চরিত্রে রয়েছেন পরমব্রত চ্যাটার্জি, গৌরব চক্রবর্তী এবং কোয়েল মল্লিক। আর মুভিটি আসতে চলেছে সুরিন্দর ফিল্মস-এর ব্যানারে। ইতিমধ্যেই সিনেমাটির অফিসিয়াল টিজার রিলিজ করা হয়েছে। ইতিমধ্যে এর ইউটিউবে সাড়ে তিন লাখের উপরে ভিউস পড়ে গিয়েছে। এককথায় টিজার-টি অসাধারণ লাগছে। এত লিমিটেশনের মধ্যেও ঠিক এক অন্য লেভেলের কাজ দেখতে পেয়েছি আমরা।

সাগরদ্বীপে যকের ধন অফিশিয়াল টিজার দেখুন নিচের লিঙ্ক থেকে ।

পরিচালক ও সম্পাদক সায়ন্তন ঘোষাল
ক্যামেরায় রম্যদীপ সাহা
অভিনয়ে
(মুখ্য চরিত্র)
পরমব্রত চট্টোপাধ্যায়
কোয়েল মল্লিক
গৌরব চক্রবর্তী
সংগীত পরিচালক মিমো
লেখক  হেমেন্দ্রকুমার রায়
স্ক্রিন প্লে এবং ডায়লগ  সৌগত বসু
সহযোগী পরিচালক এবং শিল্প নির্দেশনা শুভদীপ ঘোষ
গানের লিরিক্স বা কথা প্রিয় এবং প্রান্তিক চক্রবর্তী
সংগীত অ্যারেঞ্জ, মিক্স এবং মাস্টারিং করেছেন বাবু সরকার
কালার দেবজ্যোতি ঘোষ
সঙ্গীত ডিজাইন অয়ন ভট্টাচার্য
ভিএফএক্স এসভিএফএক্স স্টুডিও
পাবলিসিটি সুবীর
পোশাক- পরিচ্ছদ স্যান্ডি এবং ইশা থাক্কার
কার্য নির্বাহী প্রযোজক সন্দ্বীপ সাথী
পরিবেশনায় নিসপাল সিং এবং রিতম জৈন
প্রযোজনায় সুরিন্দর ফিল্মস

এক নজরে মুভিটির গল্প

এই গল্পটি মূলত শুরু হয় এইভাবে। বিমল এবং কুমার এক পেট্রোল পাম্পের মালিক ব্যাঁকাশ্যাম ধর-এর সাথে দেখা করতে যান। কথিত আছে যে ব্যাঁকাশ্যামের বাবা রাধেশ্যাম ধর ছিলেন একজন বিজ্ঞানী। এবারে রাধেশ্যাম অ্যাডভেঞ্চারাস অর্থাৎ তিনি দুঃসাহসিক অভিযান করতে পছন্দ করতেন। একথা জানা যায় যে বহু বছর আগে তিনি দক্ষিণ পূর্ব এশিয়ার সমুদ্রের একটি প্রত্যন্ত দ্বীপে সময় কাটিয়েছিলেন। সেখানে তিনি একটি পাথর আবিষ্কার করেছিলেন যার মধ্যে রেড মার্কারি বা লাল পারদ নামে একটি কাল্পনিক রাসায়নিক যৌগের একটি স্তর রয়েছে। এবার রাধেশ্যাম এর গবেষণা থেকে জানা যায় যে এই রাসায়নিক বর্তমানকালে প্রচলিত জীবাশ্ম জ্বালানির জন্য খুব কার্যকর বিকল্প বলে গণ্য হতে পারে।

সুতরাং রাধেশ্যাম এর পরামর্শ অনুযায়ী বিমল এবং কুমার রেড মার্কারি-এর জন্য সন্ধান শুরু করেন। এই যাত্রা শুরুর পর বিমলের সাথে একজন লেডি ডাক্তারের পরিচয় হয়। তার নাম ড. রুবি চ্যাটার্জী। রুবি নামের এই মেয়েটিও ঠিক একই ধরনের অলিক যৌগের গবেষণা করছিল। আর সে গবেষণা থেকে জানতে পেরেছিল এই দুষ্প্রাপ্য যৌগটি মেডিকেল সাইন্স অর্থাৎ চিকিৎসাবিদ্যায় অভূতপূর্ব উন্নতি ঘটাবে। অর্থাৎ এটি কোন বাচ্চার জীবনদায়ী ওষুধ হিসেবে কাজেও লাগতে পারে।

এই মুভিটিতে বিমল চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জী। কুমার চরিত্রে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী এবং ড. রুবি চ্যাটার্জী-র ভূমিকায় রয়েছেন প্রখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক। এছাড়াও কাঞ্চন মল্লিক, রজতাভ দত্ত, কৌশিক সেন এবং আদলিনা চক্রবর্তীর মত খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীরা এই সিনেমাটিতে অভিনয় করবেন বলে জানা গেছে।

অভিনয়ে

সিনেমাতে ভূমিকা প্রকৃত নাম
বিমল পরমব্রত চ্যাটার্জী
কুমার গৌরব চক্রবর্তী
রুবি চ্যাটার্জী কোয়েল মল্লিক
এখনো জানানো হয়নি কাঞ্চন মল্লিক
এখনো জানানো হয়নি রজতাভ দত্ত
এখনো জানানো হয়নি কৌশিক সেন
এখনো জানানো হয়নি আদলিনা চক্রবর্তী

গানের তালিকা

সাগরদ্বীপে যকের ধন মুভিটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন মিমো। গানের লিরিক্স লিখেছেন প্রিয় এবং প্রান্তিক চক্রবর্তী।

সাগরদ্বীপে যকের ধন রিভিউ

হাই বন্ধুরা, বাংলা সিনেমা সংক্রান্ত সমস্ত রকম খবর অতি শীঘ্র পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.