দেবালয় এবং পরমব্রত একসঙ্গে অ্যামাজন প্রাইম এর হিন্দি ওয়েব সিরিজে। জেনে নিন বিস্তারিত।

সম্প্রতি লকডাউনের প্রাক্কালে বহু হিন্দি ও বাংলা সিনেমা মুক্তি পেয়েছে ও টি টি তে। তারমধ্যে দুর্গাপূজার সময় সদ্য মুক্তি পেয়েছে ড্রাকুলা স্যার। এ সিনেমাতে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য এবং মিমি চক্রবর্তী। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই সিনেমা এযাবতকালের অন্যতম সেরা ছবি। এরই মধ্যে আরও বেশ কয়েকটি বাংলা ওয়েব সিরিজে ও পরিচালনা করে ফেলেছেন দেবালয় ভট্টাচার্য। সেগুলি মুক্তি পেয়েছে হইচই প্লাটফর্মে। তবে এবার শোনা যাচ্ছে যে, ধীরে ধীরে বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি হিন্দি প্ল্যাটফর্মেও কাজ করতে চলেছেন দেবালয় ভট্টাচার্য। আরো পরিষ্কার করে বলতে হলে বলতে হবে, এবার হিন্দি ওয়েব সিরিজ এর পরিচালনা করতে চলেছেন পরিচালক মশাই। তাও আবার যেখানে সেখানে নয়, একেবারে অ্যামাজন প্রাইম এর জন্য। (365 Reporter Bangla Entertainment News : Parambrata Chatterjee will work with director Debaloy Bhattacharya in a Amazon Prime Hindi web series)

এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সিরিজটিতে বলিউডের বেশ কয়েকজন তারকা কেও দেখা যাবে। এনাদের মধ্যে বিনয় পাঠক এবং জরিনা ওয়াহাবের নাম বিশেষভাবে উল্লেখযোগ্য। তবে সবথেকে চমকের বিষয় হলো, পরমব্রত চট্টোপাধ্যায় বিপরীতে অভিনয় করতে চলেছেন একজন হিন্দি সিনেমার অভিনেত্রী, তিনি আর কেউ নয় কৃতি খারবান্দা। (Actor Parambrata will act with Bollywood actress Kriti Kharbanda in a Amazon Prime Thriller)

Bollywood actress Kriti Kharbanda will act with Parambrata in a Amazon Prime thriller web series
পরমব্রত চট্টোপাধ্যায় বিপরীতে অভিনয় করতে চলেছেন এক হিন্দি সিনেমার অভিনেত্রী কৃতি খারবান্দা (Instagram Photo)

পরিচালক এই প্রথম কোন সিনেমা পরিচালনা করতে চলেছেন হিন্দি ওয়েব সিরিজের জন্য। তাও আবার অ্যামাজন প্রাইম এর মত প্ল্যাটফর্ম এর জন্য। পরিচালক যদিও এই বিষয়ে কোনো কথা বলেননি। এখনই সিরিজের গোপন তথ্য ফাঁস করতে নারাজ তিনি। তবে গোপন সূত্রে খবর পাওয়া গেছে, এটি একটি থ্রিলারধর্মী গল্প। সম্ভবত আগামী বছরের শুরুর দিকেই শুরু হয়ে যাবে এই ওয়েব সিরিজ এর শুটিং।

এই সিরিজে শুটিং করা হবে কলকাতাতে। প্রসংগত উল্লেখ্য, পরমব্রত এর আগেও দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় কাজ করেছেন। রোগা হওয়ার সহজ উপায় এই সিনেমাতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার একেবারে অন্য ধাঁচের ওয়েব সিরিজের জন্য দেখা যাবে পরিচালক এবং অভিনেতা কে একসঙ্গে। এই প্রজেক্ট নিয়ে কেউ আপাতত মুখ না খুললেও,সকলেই এই নতুন প্রজেক্ট নিয়ে বেশ আশাবাদী বলেই মনে করা হচ্ছে। (Roga Howar Sohoj Upay Bengali Movie)