“ওদের ভুল হয়ে গিয়েছে,” – শ্রাবন্তী, তনুশ্রীদের হয়ে ক্ষমা ভিক্ষা পার্নো মিত্রর

গঙ্গাবক্ষে তৃণমূল এবং বিজেপির নেতা-নেত্রীদের দেখা গেল একসঙ্গে যার পরেই গোটা নেটদুনিয়াজুড়ে শুরু হলো কটাক্ষ। এইরকম একটি ভুলের জন্য শ্রাবন্তী এবং তনুশ্রীদের জন্য ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী পার্নো। (West Bengal Election 2021 News: Parno Mitro BJP candidate apologises on behalf of Srabanti Chatterjee, Paayel Sarkar)

বিধানসভা ভোটকে কেন্দ্র করে গত বছর থেকে শুরু হয়েছে। নানান দলে যোগ দেওয়ার পরিকল্পনা তৃণমূলের একাধিক নেতা নেত্রীরা যোগদান করেছে বিজেপিতে। আবার অন্যদিক থেকে নতুন বছরের শুরুতেই একাধিক টলিউডের তারকারা যোগদান করছেন তৃণমূল এবং বিজেপিকে। সম্প্রতি বিজেপিতে যোগদান করেছেন অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল সরকার, এবং তনুশ্রী সুতরাং বোঝা যাচ্ছে যে রাজনৈতিক রাজনীতির সঙ্গে অভিনয় জগতের সকলে মিলে গেছে কারণ ওদের একাধিক তারকারা যোগদান করছেন রাজনীতিতে।

এখন রাজনৈতিক দলের সবচেয়ে বিপরীত দুটি দল হল তৃণমূল এবং বিজেপি এবং যেখানে দুটি দলে যোগদান করা মানেই দুই দলের প্রার্থী এবং নেতা-নেত্রীদের মধ্যে একটা লড়াই লেগে যাওয়া, কিন্তু দেখা গেল এই ব্যাপারে সমস্তই উল্টো। গঙ্গাবক্ষে দেখা গেল তৃণমূলের নেতা মদন মিত্রের সঙ্গে বিজেপিতে যোগদান কারী সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল এবং তনুশ্রীকে। যা নিয়ে নেটদুনিয়ায় এখন কটাক্ষের ঝড় বইছে। গঙ্গাবক্ষে দোল খেলার দিন এই উৎসব পালন করতে দেখা গেল মদন মিত্র এবং শ্রাবন্তী পায়েল এবং তনুশ্রীকে।

এই ব্যাপারটিকে নিয়ে যখন গোটা নেটদুনিয়ায় কটাক্ষের ঝড় হচ্ছে সেই সময়ে বিজেপিতে যোগদান কারী শ্রাবন্তী তনুশ্রী এবং পায়েলের হয়ে ক্ষমা চাইলেন বিজেপিতে অংশগ্রহণকারী আরেক অভিনেত্রী পার্নো মিত্র। মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং তার পরেই তিনি বলেন যে, “পায়েল তনুশ্রী এবং শ্রাবন্তীর হয়ে ক্ষমা চাইছি। রাজনীতিতে নতুন এসেছে ওরা সেই জন্য ভুল হয়ে গেছে। ২০১৯ সালে আমি বিজেপিতে যোগদান করেছি তাই আমি জানি এই সমস্ত ব্যাপার গুলো”।

২০২১ সালের বিধানসভা ভোট যে বেশ গুরুত্বপূর্ণ সেটা বোঝাই যাচ্ছে হাড্ডাহাড্ডি লড়াই দেখে। বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে উৎসবের দিনে একেবারে মিলে মিশে একাকার হয়ে গেছে তা বোঝা গেছে সঙ্গে বিজেপিতে যোগদান কারী অভিনেত্রী পায়েল এবং তনুশ্রীকে দেখে যা নিয়ে আপাতত গোটা রাজ্য এখন মন্তব্য করছে।

parno mitro bjp candidate apologises on behalf of srabanti paayel sarkar
“ওদের ভুল হয়ে গিয়েছে,” – শ্রাবন্তী, তনুশ্রীদের হয়ে ক্ষমা ভিক্ষা পার্নো মিত্রর