Pilu Serial Wiki: গৌরবের প্রেমে মুগ্ধ হয়ে ভাটিয়ালি গাইছেন নৃত্যশিল্পী মেঘা – পিলু সিরিয়াল

গান গাওয়ার জন্য বাইরের কোনো পরিবেশ নয় মনের আনন্দটাই আসল। আর দর্শকেরা জি বাংলার পর্দায় এই ব্যাপারটি দেখতে চলেছেন নতুন ধারাবাহিক পিলু তে। ইতিমধ্যে এই সিরিয়ালের প্রমো জি বাংলা র পর্দায় দেখানো হয়েছে এবং তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। আর সেখানে টিভির অন্যতম জনপ্রিয় মুখ গৌরব রায়চৌধুরি র সঙ্গে জুটি বাঁধছেন নবাগতা মেঘা দাঁ। (Pilu Serial Zee Bangla: Gourab Roy Chowdhury and Megha Daw to star on a musical drama.)

তো বন্ধুরা প্রমতে দেখা দৃশ্য অনুসারে বিখ্যাত সঙ্গীত শিল্পী আইন একটা গ্রামে বেড়াতে আসে আর সেখানেই বাস করে পিলু। আর তার দাদু গান-বাজনার বিভিন্ন ধরনের যন্ত্রপাতি তৈরি করে থাকে। তারা নতুন একটা সুর তৈরীর জন্য হুলুস্থুল ফেলে দেয়।

আর তখনই পিলু সঙ্গীতশিল্পী আহিরের সাথে ঝরনার জল পরছে এরকম একটা মায়াময় পরিবেশে নিয়ে যায়। আর সেখানে গিয়ে সে তার হাতের লবঙ্গ জলের মধ্যে ফেলে দেয়। আর সেখান থেকেই সে গেয়ে ওঠে,”যে জন প্রেমের ভাব জানে না, তার সাথে নাই লেনাদেনা।” আর এর মাধ্যমে সে বুঝিয়ে দেয় যে গান গাওয়ার জন্য মনের আনন্দই আসল।

এখানে পিলু র চরিত্রে অভিনয় করছেন মেঘা। ডান্স বাংলা ডান্স এর সর্বশেষ সংস্করণে তার অপূর্ব নৃত্য শৈলী দ্বারা তিনি দর্শকদেরকে মুগ্ধ করেছেন। তার বাড়ি মসলন্দপুর এ এবং তিনি বর্তমানে রবীন্দ্রভারতীতে তৃতীয় বর্ষে পড়াশোনা করছেন। আর নৃত্য নিয়েই কিন্তু তার পড়াশোনা। (Pilu Serial Cast: Gourab Roy Chowdhury, Megha Daw)

অপরদিকে সংগীতশিল্পী আহির এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী। সম্প্রতি তিনি ওগো নিরুপমা সিরিয়ালে অর্কজা আচার্য -র সঙ্গে অভিনয় করেছেন। অপরদিকে পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে সম্প্রতি তিনি একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন।

পিলু সিরিয়াল -এর প্রমো প্রকাশিত হওয়ার পর দর্শক মহলে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে। তারা গৌরব এবং মেঘা এই নতুন জুটির অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। তো ধারনা করা যাচ্ছে খুব শীঘ্রই এই সিরিয়ালটি চালু হতে চলেছে। আপনারা জি বাংলার পিলু সিরিয়াল টি দেখার জন্য কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English click here.