পুলিশ সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করে আশ্চর্য তথ্য উদ্ধার করল

14 ই জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত নিজের বাড়িতে আত্মহত্যা করেন। তার মৃত্যুর আগের দিন পর্যন্ত তার বান্ধবী রিয়া চক্রবর্তী তার সাথেই ছিলেন। 14 ই জুন মারা যান সুশান্ত। আর 13 তারিখ সুশান্তের কথা অনুযায়ী নিজের বাড়িতে ফিরে যান রিয়া। আত্মহত্যার ঠিক আগের মুহূর্তে সুশান্ত রিয়াকে ফোন করেছিলেন। তবে কোন কারনে ব্যস্ত থাকায় সেই ফোনটি ধরতে সক্ষম হননি। সুশান্তকে মৃত অবস্থায় দেখার পর কান্নায় ভেঙে পড়েন রিয়া।

জানা গেছে অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যানন এদের সঙ্গে বিচ্ছেদের পর রিয়ার সঙ্গে নতুন করে প্রেম গড়ে ওঠে সুশান্তর। অনেকেরই এমনটাই বিশ্বাস। তবে তারা কখনোই তাদের এই সম্পর্কের ব্যাপারে খোলাখুলি কিছু বলেননি।

তদন্তের প্রয়োজনে বৃহস্পতিবার বান্দ্রা থানায় হাজিরা দেন রিয়া। সেখানে তার কথাগুলি রেকর্ড করা হয়। এছাড়াও প্রশান্তের পরিবারের লোক, বাড়িতে যারা কাজ করতেন তাদের এবং সুশান্তর বন্ধু পরিচালক মুকেশ ছাব্রা কে মিলিয়ে সর্বমোট দশজনের বয়ান নথিভুক্ত করে পুলিশ।

এর মাঝেই সুশান্তর মৃত্যুর কারণ হিসেবে বলিউডের নেপোটিজমকে সাধারণ জনগণ দায়ী করছেন। বলিউডের অভিনেতা আর পরিচালকদের বয়কট করার জন্য সবাই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকে মনে করছেন পেশাদারী রেষারেষি ধীরে ধীরে সুশান্তকে একঘরে করে দিয়েছিল। আর এই কাজ করেছিল নাকি একাধিক অভিনেতা-অভিনেত্রী প্রডিউসার। আর তার হাত থেকে নাকি অন্যায় ভাবে কাজ বের করে নিয়ে যাওয়া হচ্ছিল। এর ফলেই নাকি সুশান্ত মানসিক অবসাদে চলে যান। আর এমনটাই মনে করছেন অনেকে।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.