মিলিন্দ এর সঙ্গে নাগা বাবাদের তুলনা করে বিতর্কের শিকার পূজা বেদি

কিছুদিন আগে গোয়ার সিবিচে নিজের ৫৫ তম জন্মদিন পালন করলেন অভিনেতা মিলিন্দ সোমান। অন্যান্য অভিনেতাদের তুলনাতে এখনো এই বয়সে তিনি অনেকটাই ফিট এবং সেক্সি। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ওয়ান মোর শর্টস প্লিজ নামক একটি ওয়েব সিরিজে। সেখানে তাঁর অসামান্য অভিনয় দেখে আর একবার তার প্রেমে পড়ে যান বহু নারী।সম্প্রতি নিজের জন্মদিনে একটি নগ্ন ফটোশুট করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন এই অভিনেতা। যদিও এর আগে তিনি একাধিকবার এরকম ফটোশুট করেছিলেন। তবে এবার আবার নগ্ন ফটোশুট করে বিতর্কের মুখে পড়ে গেলেন মিলিন্দ সোমান। (Bollywood Xossip : Pooja Bedi faces controversy by comparing Naga Baba with fit and sexy actor Milind Soman)

তবে এবার মিলিন্দ সোমান কে নিয়ে কথা বলতে গিয়ে নিজেই বিতর্কের শিকার হয়ে গেলেন অভিনেত্রী পূজা বেদি। তিনি অভিনেতার ফটোশুটের পক্ষ নিয়ে বলেছেন যে, প্রত্যেকের নিজস্ব একটি স্বাধীনতা রয়েছে। যদি একজন অভিনেতা এইভাবে ফটোশুট করলে তার বিরুদ্ধে এফআইআর করা হয়, তাহলে আমাদের দেশের সমস্ত নাগা সন্নাসীদের আগে গ্রেফতার করা উচিত।

পুজা বেদি এই বক্তব্য নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে জনতার মধ্যে। অনেকেই মনে করেছেন যে, এই ধরনের মন্তব্য করে পুজা বেদি হিন্দুদের ভাবাবেগে আঘাত করেছেন। কখনোই পুজা বেদি একটি নগ্ন দৌড়ে সঙ্গে নাগা বাবা দের তুলনা করতে পারেন না। অবিলম্বে পূজা বেবিকে সকলের কাছে ক্ষমা চাইতে হবে বলে মনে করেন নেট দুনিয়ার একাংশ। (Police files an FIR for posting nude photo of Milind Soman from Goa sea beach on Twitter)

সবকিছু মিলিয়ে মিলিয়ন সমন এর নগ্নতা সঙ্গে নাগাদের কার্যকলাপের তুলনা করা কবির বেদির কন্যার একেবারেই উচিত হয়নি বলে মত প্রকাশ করেছেন অনেকে। যদিও কেন তাকে এভাবে সমালোচিত হতে হবে, এই প্রশ্ন তুলেছেন পুজা বেদি। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, তিনি কোন ধর্মীয় ভাবাবেগে আঘাত করেননি। শুধুমাত্র একটি ছবির সঙ্গে অন্য ছবির তুলনা করেছেন মাত্র। (Kabir Bedi, father of actress Pooja Bedi)

প্রসঙ্গত উল্লেখ্য, মিলিন্দ সোমান এর নগ্নতা নিয়ে যেখানে প্রশংসা শুরু করা হয়,সেখানে কিন্তু অর্ধনগ্ন হয়ে ভিডিও শুট করার জন্য এফআইআর দায়ের করা হয়েছিল পুনম পান্ডের বিরুদ্ধে। একইরকম ছবির জন্য এইরকম আলাদা আলাদা নিয়ম কেন এই প্রশ্ন অনেকেই তুলেছেন। তাহলে এক একটি ছবিতে এই ভাবে লিঙ্গ ভেদ করা হচ্ছে কেন, কেন দুজনের জন্য আলাদা আলাদা নিয়ম পালন করা হবে, এই প্রশ্ন তুলেছেন অনেকেই। এরপরই মিলিন্দ সোমান এর বিরুদ্ধে পুনম পান্ডের মত এফআইআর দায়ের করা হয়েছে।

Pooja Bedi faces controversy by comparing Naga Baba with Milind
মিলিন্দ এর সঙ্গে নাগা বাবা দের তুলনা করে বিতর্কে পূজা বেদি (Credit : Twitter and Instagram)