ছোট পটল বড় হয়ে গেছে, ক্রপ টপে বেলি ডান্স করছে – Potol Kumar aka Hiya Dey viral Belly Dance Wearing Crop Top

সাধারণত আম বাঙ্গালীদের যে জিনিসটা প্রচন্ড প্রিয় সেটা হচ্ছে যে কোন বাংলা সিরিয়াল। সিরিয়াল গুলি যেন আমাদের জীবনের একটি অঙ্গ প্রত্যঙ্গ হয়ে দাঁড়িয়েছে। সিরিয়াল এমন একটি জিনিস যা আমাদের একদিকে যেমন আনন্দ দেয় তেমনি আমাদের সময় কাটানোর একটি ভালো দিক। (Star Jalsha Bangla Serial Xossip : Potol Gumar Gaanwala kid actress Hiya Dey goes viral by belly dance wearing crop top)

সন্ধ্যে হতে না হতেই প্রত্যেকটি বাড়ি মা ঠাকুমারা বসে যান টিভির পর্দায় সিরিয়াল দেখতে। এই সিরিয়ালগুলো যেন প্রত্যেকটা মানুষের ঘরের কথাই মনে করিয়ে দেয়। এরকমই একটি সিরিয়াল যেটা শেষ হয়ে গেছে তবু মানুষের মনে এখনো রয়ে গেছে সেটা হল পটল কুমার গানওয়ালা।

সিরিয়ালটিতে পটল একটি গ্রামের ছোট্ট মেয়ে ছিল। সে ছিল গায়িকা। খুব সুন্দর গান করত। ছোট পটলের অভিনয় ছিল অসাধারণ যা দর্শকদের মনে খুব ভালো মতোই জায়গা করে নিতে পেরেছিল। যদিও এই সিরিয়ালটিতে পটল বড় হয়ে যাওয়ার পরও ছোট পটল কে আর দেখা যায় নি। (Kid actress Hiya Dey acts a singer named Potol in Potol Gumar Gaanwala serial)

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ এই ছোট্ট পটল। পটল কুমারের আসল নাম হল হিয়া। হিয়া দেখতে দেখতে বেশ বড় হয়ে গেছে। ১১ বছরে পড়ল সে। পটল কুমার গান ওয়ালার পরে জি বাংলা তে আলোছায়া কে অভিনয় করেছিল হিয়া। দেখতে দেখতে বেশ বড় হয়ে গেছে সে এবং সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই ধরা দেয় অন্য রূপে।

https://www.instagram.com/p/CKO-JGPBmlX/

সম্প্রতি হিয়া একটি ভিডিও শেয়ার করেছে যেখানে তাকে দেখা যাচ্ছে ক্রপ টপ পড়ে বেলি ডান্স করতে। অন স্ক্রিন যে সমস্ত চরিত্রগুলি হিয়া পায় সেগুলো শান্ত হলেও বাস্তব জীবনে সে কিন্তু একদমই শান্ত নয়।

আরো পড়ুন, রাইমা সেনের বুকের ক্লিভেজ ও নাভি দেখে ঘায়েল পুরুষ জাতি।

আপাতত হিয়ার যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা যথেষ্ট প্রশংসা পেয়েছে। হিয়াকে দেখা গেছে বেশ সুন্দরভাবে বেলি ডান্স করতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে।