চিঠি দিতে গিয়ে শঙ্খ স্যারের প্রেমে পড়লেন চারু দেবচন্দ্রিমা – সাহেবের চিঠি সিরিয়াল

প্রিয় বন্ধুরা, আপনাদের সকলের প্রিয় শঙ্খ স্যার পুনরায় স্টার জলসার নতুন সিরিয়াল এ ফিরছেন। হ্যাঁ বন্ধুরা, স্টার জলসার নতুন এই সিরিয়ালের নাম সাহেবের চিঠি। আর এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছেন প্রতিক সেন। এখানে আপনাদেরকে একটা কথা বলে নেই। সংবাদমাধ্যমের সূত্রে জানানো হচ্ছিল যে এই সিরিয়ালটির নাম হবে কি লিখি তোমায়। তবে স্টার জলসায় প্রকাশিত ট্রেলার দেখে জানা গেল এই সিরিয়ালটির ফাইনাল নাম হতে চলেছে সাহেবের চিঠি। তো চলুন জেনে নিন এই সিরিয়ালের নায়িকার ভূমিকায় কে থাকছেন গল্পটি কেমন হবে এবং কবে রিলিজ ডেট। (Pratik Sen and Debchandrima Singha Roy to star in Saheber Chithi serial Star Jalsha)

প্রথমে কথা বলতে চলেছি এই সিরিয়ালের গল্পটি সম্পর্কে। প্রথমে দেখা যায় এক মহিলা পিওনকে। তার নাম চিঠি। সে বাড়িতে বাড়িতে চিঠি ডেলিভার করে সংসার চালায়। তো একদিন তার কাছে দায়িত্ব আসে সাহেবের এক ফ্যানের চিঠি সাহেবের কাছে পৌঁছে দিতে হবে। তো এখানে সাহেব হলেন এক বিখ্যাত নায়ক গায়ক এবং খেলোয়াড়। তো তাকে দেখার জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে মিডিয়ার ভিড় জমে যায়। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে চিঠি যখন সাহেবের সামনে এসে উপস্থিত হয় তখন সে জানতে পারে সাহেবের একটি পা নেই। এমনকি বাংলার আইকন সাহেব বাইরে তার ফ্যানের সাথে দেখা করতে চান না। তার মনে কোনো একটা দুঃখ রয়েছে। আর তার দুঃখের কারণ এবং সাহেব এবং চিঠির প্রেম কাহিনী দেখার জন্য অবশ্যই আপনাদেরকে স্টার জলসার পর্দায় দেখতে হবে সাহেবের চিঠি ধারাবাহিক।

চলুন এবার জেনে নিন এই সিরিয়ালে কে বা কারা অভিনয় করতে চলেছেন। আমি ভিডিও শুরুতেই আপনাদেরকে জানিয়ে দিয়েছি এই সিরিয়ালের নায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা প্রতিক সেন। এই অল্প কিছুদিন হল স্টার জলসায় শেষ হয়েছে প্রতিক সেন এবং সোনা মনি সাহা অভিনীত সিরিয়াল মোহর। সেখানে প্রতিক সেন শঙ্খ স্যার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। তবে তিনি প্রকৃতপক্ষে স্টার জলসার খোকাবাবু সিরিয়ালের অভিনয় করে অসংখ্য যুবতীর মনের মানুষ হয়ে ওঠেন।

ফিরে আসি কি লিখি তোমায় সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালের নায়িকার চরিত্রে আপনারা দেবচন্দ্রিমা সিংহ রায়কে দেখতে চলেছেন। সুতরাং বুঝতেই পারছেন অভিনেতা প্রতীকের সঙ্গে প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা। আপনারা প্রতীক এবং দেবচন্দ্রিমা এই নতুন জুটি কে একসাথে পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। আর অভিনেত্রী দেবচন্দ্রিমা প্রসঙ্গে একটা কথা বলতেই হয় যে তিনি সাজের বাতি সিরিয়ালের চালু চরিত্রে অভিনয় করে খবরের শিরোনামে উঠে আসেন।

অন্যদিকে এই সিরিয়ালে প্রতীকের বোনের চরিত্রে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা বসু। অভিনেত্রী ঐন্দ্রিলা টলিপাড়ার একজন বিখ্যাত অভিনেত্রী। কারণ তিনি যেকোনো ধরনের চরিত্রে সমানভাবে সাবলীল। তিনি জি বাংলার আলোছায়া ধারাবাহিকের ছায়া চরিত্রে অর্থাৎ মুখ্য চরিত্রে অভিনয় করেন। অপরদিকে মন ফাগুনি সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। আর স্টার জলসার নতুন সিরিয়ালে কিন্তু প্রতীক এবং দেবচন্দ্রিমার রোমান্সের পাশাপাশি ভাই বোনের কেমিস্ট্রি পুরোদমে দেখতে পাবেন আপনারা। এই সিরিয়ালের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তনুকা চট্টোপাধ্যায়, অনন্যা সেনগুপ্ত প্রমুখ।

তো বন্ধুরা, অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট এর আন্ডারে আসতে চলেছে স্টার জলসার নতুন সিরিয়াল সাহেবের চিঠি। খুব শীঘ্রই স্টার জলসায় এই সিরিয়ালের প্রোমো প্রকাশ করা হবে। আপনারা এই সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।