“গণতান্ত্রিক দলে বিক্ষোভ একটা আবেগের জায়গা”- সাংসদ মহুয়া মৈত্র

Kalyani : নতুন করে তৃণমূল দলের মধ্যে অন্তর্দ্বন্দ্ব প্রত্যেকের নজরে চলে এলো। এমনকি হেভিওয়েট সাংসদ মহুয়া মৈত্রের গাড়ি ঘিরে বিক্ষোভ শুরু করে দিল দলেরই একাংশ। মূলত গয়েশপুর এলাকাতে বহিরাগত বিতরকের সূত্রপাত এরকম ঘটনা ঘটেছে বলে জানা গেল। চলুন জেনে নিই বিস্তারিত। (Gayeshpur, Kalyani News : Protests in democratic party is an emotion says TMC MP Mahua Moitra)

মূলত, কিছুক্ষণ পূর্বে জেলা সভানেত্রী মহুয়া মৈত্রের গাড়ি ঘিরে বিক্ষোভ প্রদর্শন করতে শুরু করে তৃণমূল দলেরই একাংশ। মূলত গয়েশপুর সহ-সভাপতিকে বহিরাগত বলে আখ্যায়িত করা হয়। আর এভাবেই গণ্ডগোলের সূত্রপাত ঘটে।

দলের একাংশ শ্লোগান দিতে শুরু করে,”বহিরাগত সভাপতি মানছি না, মানবো না।” তবে তৃণমূল দলে থেকে খবর পাওয়া গেল যে, গয়েশপুর টাউনের প্রাক্তন সভাপতি ছিলেন মিন্টু দে এবং তার স্থলে টাউন সভাপতি করা হয়েছে সুকান্ত চট্টোপাধ্যায় কে

আর এর পরবর্তী কাল থেকেই পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। আর রবিবারে সংসদ মহুয়া মৈত্র বুথ কর্মীদের সঙ্গে একটা মিটিং করতে চেয়েছিলেন। আর তিনি উপস্থিত হতে না হতেই তাকে ঘিরে বিক্ষোভ প্রদর্শন করতে শুরু করে তার দলেরই লোক।

তবে এই পরিস্থিতিতে মুখ খুললেন মহুয়া মৈত্র। তিনি জানালেন,”আমরা গণতান্ত্রিক দল। আর তৃণমূল দলের সবার আবেগ থাকে। আমি মনে করি বিক্ষোভ একটা আবেগ এর চিহ্ন। সো ইটস ভেরি গুড। তো আপনারা দেখলেন বিক্ষোভ তো বিক্ষোভ থাকেনা, একটু রাগে আবেগে বলেছে। ভেতরে এসে যা ডিসকাশন হয়েছে দলের মধ্যেই হয়েছে।”

তিনি আরো জানালেন,”তো যদি দেখুন এখানে আমাদের ভোট থাকতো না আমাদের কর্মী থাকতো না কোনো বিক্ষোভ হতো না। কর্মী আছে, কর্মীদের মধ্যে মাঝে মাঝে একটু এদিক ওদিক হয়। আর তার জন্যই এরকম হয়।”

Protests in democratic party is an emotion says TMC MP Mahua Moitra
“গণতান্ত্রিক দলে বিক্ষোভ একটা আবেগের জায়গা”- সাংসদ মহুয়া মৈত্র (Credit : Facebook)