এক মডেলকে ধর্ষণ, ধর্ষণকারী তাকে ভয় দেখিয়ে চুপ করে থাকার হুমকি দিলো

খবর সূত্রে জানা গিয়েছে যে গুজরাট থেকে মুম্বাইতে ১৯ বছরের মডেল এক আসেন বলিউডে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার তৈরি করবে বলে। সেই মডেলটি মুম্বাইতে তার এক আত্মীয়র বাড়িতে থাকার জন্য আসেন, এবং সেই সময়ে ওখানে ১৯ বছরের মডেলের সঙ্গে পুনিত শুক্লা নামে একজন ব্যক্তির সাথে সাক্ষাৎ হয়। (Mumbai Rape News : Puneet Sukla rapes a 19 years old model in Mumbai and blackmails her)

তারা বন্ধু হয়ে যায়। পুনিতের সাথে ওই ১৯ বছরের মডেলটি দেখা করতে যান এবং সেই সময় পুনিতের সাথে যায় আরো ক’জন। খাওয়া-দাওয়া এবং গল্প করা হবে বলে নিয়ে যাওয়া হয় সেই ১৯ বছরের মডেলটিকে একটি নির্জন জায়গায়।

এবং সেখানেই পুনিত সহ আরও কয়েকজন মিলে ওই ১৯ বছরের মডেলকে ধর্ষণ করে। ধর্ষণ করার পর তাকে মারধর করা হয়। ধর্ষণের সমস্ত কান্ড পুনিত ভিডিও করেছিল। মডেলটিকে ভয় দেখানো হয় যে, যদি এই সব কিছু কাউকে বলে সে, তবে এই ভিডিও গুলি ভাইরাল করে দেবে। (A model from Gujarat)

এই ঘটনাটি ঘটেছে মুম্বাইতে। এর পরেই জানা যায় যে ওই মডেলটি কোনমতে সেখান থেকে পালিয়ে যায় এবং তারপরেই আত্মীয়দের সমস্ত কথা জানায়। এরপর ওই মডেলটি যায় ওয়াগলে স্টেট থানায় গিয়ে পুনিত সহ আরও ৪ জনের বিরুদ্ধে তিনি অভিযোগ করেন।

Puneet Sukla rapes a 19 years old model in Mumbai and blackmails her
এক মডেলকে ধর্ষণ, ধর্ষণকারী তাকে ভয় দেখিয়ে চুপ করে থাকার হুমকি দিলো (প্রতীকী ফটো)

আত্মীয়দের সহায়তায় ১৯ বছরের মডেলটি যে চারজন ছিল তাদের বিরুদ্ধে মামলা করে। এই ঘটনাটি সকলের সামনে আসতেই শোরগোল শুরু হয়ে যায়। ওই ঘটনায় যারা যুক্ত উনি সহ রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে জেলে নেয়া হয়েছে কিন্তু চতুর্থ জনকে এখনো খুঁজে পাওয়া যায়নি।