জয়ললিতার বেশ ধরে বিধান সভা কক্ষে প্রবেশ করলেন কঙ্গনা রানাওয়াত

একদম নতুন ভাবে ধরা দিলেন কঙ্গনা। আসতে চলেছে তার নতুন চলচ্চিত্র। এই চলচ্চিত্রে সম্পূর্ণ সাদা কালো পর্দায় দেখা যাবে কঙ্গনাকে (Kangana Ranaut will act as a political leader with totally black and white Avatar)। একজন বিশেষ রাজনৈতিক লিডারের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এমনিতেই করোনা পরিস্থিতিতে বেহাল সিনেমা হল গুলি। বেশ কয়েক মাস ধরে বন্ধ ছিল চলচ্চিত্রের শুটিং। অনেক ভালো ভালো চলচ্চিত্রই করো না পরিস্থিতির জন্য যথাযথ সময়ে বড় পর্দায় প্রকাশ হতে পারেনি। তবে ইতিমধ্যে পরিস্থিতি যথেষ্ট সামালের দিকে। করোনার কবলে পড়ে দেশের বিভিন্ন শিল্পের অবনতি হলেও অভিনয়জগতে এর তেমন প্রভাব পড়েনি।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে একাধিক চলচ্চিত্রের শুটিং। সামনে বেশ কিছু ভালো ভালো চলচ্চিত্র আসতে চলেছে। করোনার জন্য যথেষ্ট সময় নষ্ট হয়েছে তাই জোর কদমে আবার শুরু করে দিয়েছেন শুটিং পরিচালকরা।

এ.এল বিজয় -এর পরিচালনায় তৈরি হতে চলেছে নতুন চলচ্চিত্র “থালাইভি”। এই ছবিতে একদম নতুন ভাবে নিজেকে প্রকাশ করেছেন কঙ্গনা। কঙ্গনা কে অভিনয় করতে দেখা যাবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায়। তারি মতন একই রকম সাজ একই রকম অনেকটা মুখের গঠন, তাই মনে করা হচ্ছে এই চরিত্রটি কঙ্গনার জন্য একদম পারফেক্ট। কঙ্গনার পাশাপাশি ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা অরবিন্দ স্বামী -কে। ছবিটি তিনটি ভাষায় প্রকাশিত হওয়ার খবর পাওয়া গেছে। হিন্দি ভাষার পাশাপাশি তামিল এবং তেলেগুতে ছবিটি প্রকাশিত হবে (Kangana Ranaut is going to work with director A L Vijay and her upcoming movie is Thalaivi 2020 in Tamil and Telugu along with Hindi. Queen Kangana Ranaut enters Vidhan Sabha room in Jayalalitha style)।

সোশ্যাল মিডিয়াতে কঙ্গনা তার নিজের চরিত্রের কিছু ছবি শেয়ার করেন ভক্তদের কাছে। ছবিগুলি পোস্ট করার সাথে সাথে তিনি জানিয়েছেন, – তারা ইতিমধ্যেই থালাইভি- দ্যি রেভলিউশনারি লিডার- এর শুটিং শেষ করেছেন এবং তিনি মনে করছেন এই সকলি জয়া মায়ের আশীর্বাদ (Kangana Ranaut performs the shooting of Thalaivi The revolutionary leader according to Aashirwad of Jaya Maa)। তিনি আরো জানিয়েছেন করণা অনেক কিছুকে বদলে দিয়েছে কিন্তু চলচ্চিত্রের একশন কাট -কে বদলাতে পারেনি। পাশাপাশি তিনি তার সম্পূর্ণ টিমকে ধন্যবাদ জানিয়েছেন।

আশা করা যাচ্ছে এই সাদা কালো পর্দায় চলচ্চিত্রটি একটু অন্যরকম ভাবে দর্শকদের মন জয় করবে।