“রাজনীতির সব দলগুলোই আমাকে অপছন্দ করে,” কুইন কঙ্গনা রানাওয়াত

প্রায় বেশিরভাগ সময়ই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাওয়াত। কারণ তিনি মাঝেমধ্যেই বিতর্কিত মন্তব্য করে থাকেন। আর এ ছাড়াও অহেতুক তিনি জনগণের ক্ষোভের শিকার হন মাঝেমধ্যে। নতুন করে এক বিধ্বংসী মন্তব্য করলেন কঙ্গনা। তিনি জানালেন,”রাজনীতির সব দলগুলোই আমাকে অপছন্দ করে।” (Queen Kangana Ranaut says that all political parties dislike her)

তিনি এই বার্তা লিখে ট্যুইটারে পোস্ট করেন। তাছাড়া শিবসেনা দলের সঙ্গে তার গোলমালের কথা কারোরই অজানা নয়। তবে কিছুদিন পূর্বে একটা গুজব শোনা গিয়েছিল যে তিনি হয়তো শীঘ্রই বিজেপিতে যোগ দিয়ে চলেছেন। তবে এই ট্যুইট বার্তার মাধ্যমে একটা কথা স্পষ্ট হয়ে গেল। আর তা হলো যে তিনি এই মুহূর্তে কোন ভাবেই রাজনীতিতে যোগ দেবেন না।

তিনি বলেছিলেন,”আমি সিনেমা জগতে সৎ ভাবে কাজ করেছি। আর তাই অনেকেই আমার বিরুদ্ধে। আমি রিজার্ভেশন এর বিরুদ্ধে তাই হিন্দুরা আমাকে ঘৃণা করে। মণিকর্ণিকা রিলিজ হওয়ার সময় আমি কারনি সেনাদের সাথে এক প্রকার যুদ্ধ করেছিলাম ফলে রাজপুতেরা আমাকে থ্রেট দিয়েছিল।”

তিনি আরো বললেন,”আমি উগ্রবাদী মুসলিমদের পছন্দ করিনা। আর সেই কারণে অনেক মুসলিম আমাকে ঘৃণা করে। আমি খালিস্তানি দের সাথে ফাইট করেছি।”

অবশ্য এর আগে তিনি পার্টির ব্যাপারে বলেন। তিনি বললেন,”এখন বুঝতে পারলাম বেশিরভাগ শিখ আমার বিরুদ্ধে। আর আমার শুভাকাঙ্ক্ষীরা জানালো যে কোন রাজনৈতিক দল আমাকে পছন্দ করবে না। কারণ কোন রাজনৈতিক দলের মুখ হয় দাঁড়ালে আমাকে কেউ ভোট দিতে যাবে না। আর আমাকে আমার জগতে সবাই পছন্দ করে। আর এই সেই জগৎ এই জগতের থেকে অনেক ঊর্ধ্বে।”

Queen Kangana Ranaut says that all political parties dislike her
“রাজনীতির সব দলগুলোই আমাকে অপছন্দ করে,” কুইন কঙ্গনা রানাওয়াত (Image Source : @kanganaranaut on Instagram)