Raavan Bengali Movie Jeet: ‘রাবণ’ জিৎ কে বধ করতে আসছেন ‘সীতা’ তনুশ্রী – রাবণ সিনেমা

প্রিয় বন্ধুরা, রাবণ নামটি শুনলেই আমাদের মনে সীতা হরণের ছবিটি ভেসে ওঠে। অর্থাৎ আমাদের প্রত্যেকের কাছে রাবণ হলেন ভিলেন। কিন্তু আসল কথাটি হলো টলিউডের সুপারস্টার জিৎ তার জন্মদিনে দর্শকদের উদ্দেশ্যে তার আপকামিং সিনেমা রাবণ-এর টিজার গিফট করলেন। (Raavan Bengali Movie: Jeet and Tanusree Chakraborty to star in raban)

তথ্য অনুসারে, এই সিনেমার পরিচালক হিসেবে থাকছেন এম এন রাজ। আর সিনেমাতে সুপারস্টার জিৎ এর সঙ্গে জুটি বাঁধছেন তনুশ্রী চক্রবর্তী। আর এই মুভিতে অভিনেত্রী তনুশ্রী কে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। আর আপনারা নতুন জুটি হিসেবে জিৎ তনুশ্রী কে দেখতে পাবেন। তো বন্ধুরা আপনারা জিৎ তনুশ্রী জুটি বড় পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানান। অপরদিকে এই সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক করতে চলেছেন লহমা ভট্টাচার্য্য। এই সিনেমাতে পুলিশের চরিত্রে আরোও থাকছেন বিশ্বনাথ বসু। (Raavan Bengali movie cast – Jeet, Tanusree Chakraborty, Lahoma Bhattacharya)

সত্যি বলতে জিৎ ভক্ত সহ অন্যান্য প্রত্যেকে জিতের এই ভয়ঙ্কর লুক দেখে চমকে গিয়েছেন একেবারে। ধারালো অস্ত্র হাতে অন্ধকার এবং ধোঁয়া থেকে বেরিয়ে এলেন রাবণ। হাতে দেখা গিয়েছে মহাদেবের ট্যাটু। মুখভর্তি গোঁফ দাড়ি এবং কাটা দাগ রয়েছে বাঁদিকে ভ্রু তে। ডান চোখের মনি স্বাভাবিক কিন্তু লাল টকটকে বা চোখ এবং হাড় হিম করা হাসি দেখলে আপনি ভয় পেতে বাধ্য। আর পরনে রয়েছে কালো রঙের পোশাক। অনেক দর্শকেরা টিজারের প্রোডাকশন কোয়ালিটি দেখে একে কেজিএফ 2 এর মতো হাই লেভেলের বলেছেন।

টিজার অনুযায়ী আগামী বছরের ঈদে রিলিজ করা হবে রাবণ সিনেমাটি। আর এই সিনেমার প্রডিউসার হিসেবে রয়েছেন জিৎ গোপাল মদনানি এবং অমিত যুমরানি। আর প্রোডাকশন কোম্পানি হলো জিৎ ফিল্ম ওয়ার্কস (Jeetz Filmworks – Ravan Bangla movie free download)।

এ বছর দুর্গা পূজার বিসর্জনের দিন অর্থাৎ ঠিক রাবণ বধের দিনেই অভিনেতা জিৎ এর নতুন ছবির কথা সবাইকে জানান। তথ্য অনুসারে এক সাউথ ইন্ডিয়ান সিনেমাকে অনুসরণ করে এই সিনেমাটি বাংলার কালচারে বানানো হচ্ছে।

আর জিৎ কে সর্বশেষ দেখা গিয়েছে মিমির সঙ্গে বাজি সিনেমা তে। আর অন্যদিকে রাবণ সিনেমার নায়িকা তনুশ্রী রাবণ সিনেমার পাশাপাশি অন্য একটি সিনেমা ‘আবার বছর কুড়ি পরে’ তে শুটিং করছেন। সেখানে রয়েছেন আবির চ্যাটার্জি রুদ্রনীল ঘোষের মতো অভিনেতারা। আর সবকিছু ঠিকঠাক থাকলে আবার বছর কুড়ি পরে সিনেমাটি রিলিজ হবে আগামী বছরের জানুয়ারি মাসের 14 তারিখে। তো বন্ধুরা আপনারা সুপারস্টার জিৎ এর রাবণ সিনেমাটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।