খুদে যুভানকে বাড়িতে ফেলে পার্টিতে মেতে উঠলেন রাজ-শুভশ্রী – Raj-Subhashree Baby son Yuvan

আসলে শুরু হয়ে গেছে নববর্ষের বরণের জন্য উৎসব। থাকছে পার্টি থাকছে হৈ-হুল্লোড়। যেভাবে কেটেছে এই বছর, তাতে করে সকলেই অধীর ভাবে অপেক্ষা করছে নতুন বছরের জন্য। সাধারণ মানুষ তাকে সেলিব্রিটি সকলেই বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন নতুন বছরকে বরণ করার উদ্দেশ্যে। (Tollywood Xossip : Raj and Subhashree Chakraborty Ganguly are doing party at night)

এনাদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী এবং রাজ। মঙ্গলবার রাতে শহরের একটি জনপ্রিয় নাইট ক্লাবে উপস্থিত ছিলেন তারা। জমিয়ে করেছেন পার্টি। বহুদিন গৃহবন্দি হয়ে থাকার পর অবশেষে সকলেই একটু মুক্তির স্বাদ নিতে চাইছেন। শুভশ্রীর গর্ভাবস্থায় তিনি পুরোটাই ছিলেন বাড়িতে। কারণ একটাই মহামারী।

তাই পুত্র সন্তানের জন্মের পর আস্তে আস্তে নিজেকে বহির্মুখী করে তুলতে চাইছে শুভশ্রী। ফিরে যেতে চাইছে রোজকার কর্ম ক্ষেত্রে। নিজেকে ব্যস্ত রাখার জন্য নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।তাই মাঝে মাঝে তাকে দেখা যাচ্ছে শুটিং করে অথবা ক্লাবে। পাশাপাশি নিজের ফিগার মেন্টেন করার জন্য চলছে শরীরচর্চা।

Raj and subhashree are partying with their friends
বন্ধু বান্ধবীদের সাথে পার্টি করছেন রাজ এবং শুভশ্রী (@polomopolo on Instagram)

মঙ্গলবার পার্টিতে শুভশ্রীর দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি সদ্য মা হয়েছেন।অন্যদিকে পরিচালক রাজ চক্রবর্তী ছিলেন ধূসর রংয়ের ব্লেজার পরে। রাজ এবং শুভশ্রী ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা চক্রবর্তী, পার্নো মিত্র।

পানির গ্লাস হাতে করে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। পার্টি মুডে ছিলেন পার্নো মিত্র। শেয়ার করা হয় সেই সমস্ত ছবি এবং ভিডিও। ভীষণভাবে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি সেক্সি মামা শুভশ্রীর নতুন লুক আসতে চলেছে বিসমিল্লাহ নামে একটি ছবির পোস্টারে। ইতিমধ্যেই সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। আশা করা যায় আগামী বছর মুক্তি পাবে সিনেমা।