গর্ভবতী শুভশ্রীর কি করোনা ধরা পরলো ? স্বামী রাজ চক্রবর্তীর বক্তব্য শুনুন

এই মুহূর্তে পশ্চিমবঙ্গে বহুলোক করোনাতে আক্রান্ত হয়ে পড়েছেন। আর স্বাভাবিকভাবেই টলিউডের ও ভেতরে ঢুকে পড়েছে এই রোগটা। সোমবার সোশ্যাল মিডিয়াতে পরিচালক রাজ চক্রবর্তী ব্যক্ত করেন যে তার কারো করোনা রিপোর্ট পজেটিভ এসেছে (Raj Chakraborty reveals Subhashree’s corona test result)।

আর এই খবর শোনার পর স্বাভাবিকভাবেই শুভশ্রীর ফ্যানেরা দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলেন। কারন এই মুহূর্তে রাজ চক্রবর্তীর বউ শুভশ্রী প্রেগনেন্ট (Wife Of Raj Chakraborty, Subhashree Ganguly Is Pregnant)। তাহলে তারও কী করোনা রোগ হয়ে গেল নাকি?

তবে এই ধারণা একদমই ভুল। সমস্ত প্রকার দুশ্চিন্তার অবসান ঘটল মঙ্গলবারে। কারণ রাজ চক্রবর্তীর নিজেই ট্যুইট করে জানিয়েছেন যে, তার বউয়ের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি জানালেন,”শুভশ্রী এবং পরিবারের আর প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ ধরা পড়েছে। এতে করে আমি অনেকটা হালকা হয়ে গেলাম। আমি এখন মোটামুটি ভালো আছি। আমরা আলাদা আলাদা ঘরে রয়েছি। আপনারা আমাদেরকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। অনেক ধন্যবাদ আপনাদেরকে।”

এই গত সোমবার দুপুর ২ টোর দিকে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন যে তার করোনা ধরা পড়েছে। কয়েকদিন আগেই তার বাবা হাসপাতালে ছিলেন। দু-দুবার তার করোনা রিপোর্ট নেগেটিভ ধরা পড়েছে। তিনি বাড়িতেই অন্যদের থেকে আলাদা করে থাকছেন। আর বাড়ির অন্যান্য লোকজন এরাও টেস্ট করিয়ে নিয়েছেন অলরেডি।

তবে এই মুহূর্তে রাজ চক্রবর্তীর ফ্যামিলি (Family Of Director Raj Chakraborty) তে অনেকটা স্বস্তিতে কাজ করছি। তিনি রোগে আক্রান্ত হয়ে পড়ল তার প্রেগন্যান্ট স্ত্রী শুভশ্রীর (Garvabati Subhashree) করোনা ধরা পড়েনি। তাই অনেকটা দুশ্চিন্তামুক্ত তিনি এই মুহূর্তে শুভশ্রী এবং তার আগামী সন্তান পুরোপুরি সুস্থ আছে। আর আমরা আশা করছি খুব তাড়াতাড়ি পরিচালক রাজ চক্রবর্তী সুস্থ স্বাভাবিক হয়ে যাবেন।