স্ত্রী এবং হবু সন্তানকে আদরে ভরিয়ে দিলেন রাজা, দেখুন ভাইরাল পোস্ট

টেলিভিশনের অন্যতম জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী চলতি বছরে অভিভাবক হতে চলেছেন। গত বছরই তারা এই সুখবর সকলকে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাদের দাম্পত্য চার বছরের। সুখের সংসার করছিলেন তারা। রাজা গোস্বামী ব্যস্ত ছিলেন তার শুটিং নিয়ে এবং মধুবনী তার পার্লার নিয়ে। (Tollywood Xossip : Raja Goswami adores her wife Madhubani baby bump)

গত বছরে তারা ঠিক করলেন যে, এবার সঠিক সময় এসেছে তাদের অভিভাবক হবার। সেই মতই প্ল্যান শুরু করেছিলেন তারা। দাম্পত্য জীবনে দুই থেকে তিনজন হবার কথা অনেক আগে থেকেই তারা সকলকে জানিয়েছিলেন কলাকৌশলে। স্পষ্ট করে না বললেও তাদের সমস্ত পোস্ট দেখে সকলে বুঝতে পেরেছিলেন যে, এবার দুই থেকে তিনজন হতে চলেছেন তারা।

https://www.instagram.com/p/CJ34kXRlaWe/

কখনো গোপালের ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তাদের, কখনো আবার বলতে শোনা গেছে যে, আর একসাথে ঘুরতে যেতে ইচ্ছে করছে না, এবার যেন মনে হচ্ছে আরো একজনকে লাগবে।এই সমস্ত পোস্ট দেখে সকলেই বুঝতে পেরেছিলেন যে এবার খুশির খবর আসতে চলেছে তাদের জীবনে।

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন তারা। যেখানে দেখা যাচ্ছে যে মধুবনির বেবি বাম্প কে আদর করছেন রাজা গোস্বামী। আদরে আদরে ভরিয়ে দিয়েছেন স্ত্রী এবং সন্তানকে। ইতিমধ্যেই তারা তাদের সন্তানের ডাক নাম ঠিক করে ফেলেছেন, তারা নাম দিয়েছেন পুচু। (Actor Raja Goswami and Madhubani son name – Puchu)

তাদের এই মিষ্টি ভালোবাসার ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এই দম্পতির মত সকলেই অপেক্ষা করে আছেন তাদের নতুন অতিথির মুখ দেখার জন্য। প্রত্যেকটি ছবিতে নেটিজেনরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন তাদের।

Raja Goswami adores her wife Madhubani baby bump
স্ত্রী এবং হবু সন্তানকে আদরে ভরিয়ে দিলেন রাজা, দেখুন ভাইরাল পোস্ট (Credit : @madhubani.goswami and @rajagoswami007 on Instagram)