লেকটাউনের বসাক বাগানে গভীর রাতে হলো শুট আউট

করো না পরিস্থিতির জন্য এমনিতেই দেশ বিদেশের অবস্থা একেবারে শোচনীয়। মানুষের জীবন একেবারে ওষ্ঠাগত। নেই কোনো সুনিশ্চিত একটি ভবিষ্যৎ, তার মধ্যেও অবাধে চলছে নানা রকম অপরাধ। কিছু অপরাধের হদিস পাওয়া গেলেও কিছু অপরাধ কিছু প্রশ্নের মধ্যেই ঢাকা পড়ে যায়। (Crime News in Kolkata : Rakesh Singh is shot in Lake Town Basak Bagan in the midnight)

অপরাধের পরিমাণ যেন দিনে দিনে আরও বেশি বেড়ে যাচ্ছে। কলকাতার বুকে শুট আউটের ঘটনা এখন প্রায়ই ঘটছে। আবার একটি অপরাধ হলো লেকটাউনের বসাক বাগানে। খবর সূত্রে জানা গেছে যে, গভীর রাতে শুট আউট করা হয়েছে লেকটাউনের বসাক বাগানের এলাকাতে এক যুবককে।

গুলিবিদ্ধ হয়েছে এক যুবক। নাম রাকেশ সিং। গতকাল ১ টা নাগাদ এই ঘটনাটি ঘটে। আহত যুবকের বাড়ি পাতিপুকুরে। তাকে আরজি করে ভর্তি করা হয়েছে। কি কারনে অত রাতে তিনি লেকটাউনে গিয়েছিলেন সে ব্যাপারে এখনো কোনো উত্তর পাওয়া যায়নি।

তবে মনে করা হচ্ছে যে পারিবারিক কোনরকম বিবাদের জন্যই এই রকম একটি ঘটনা ঘটেছে, নয়তো ব্যবসা সংক্রান্ত কোনরকম কারণে এইরকম শুট আউট করা হলো। এ বিষয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে আপাতত। তবে এই শুট আউটের ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ কর্তৃপক্ষ।

Rakesh Singh is shot in Lake Town Basak Bagan in the midnight
লেকটাউনের বসাক বাগানে গভীর রাতে হলো শুট আউট