গদাধরের পোশাক ছেড়ে স্ত্রীর সঙ্গে ঘুরতে বেরোলেন সৌরভ, মুহূর্তে ছবি ভাইরাল – Rani Rashmoni Serial

রানী রাসমনির টি আর পি যেন আরো বেশি বেড়ে গেছে গদাধর আসার পর থেকে। রামকৃষ্ণদেবের এমন অপরূপ রূপ এবং অভিনয় এর আগে বহুদিন মানুষ দেখেনি বলেই জানিয়েছেন। এক কথায় তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি অভিনয় করছেন। (Zee Bangla Serial News Update: Rani Rashmoni actor Sourav Saha Godadhar passes time with wife Susmita S Mukherjee)

রামকৃষ্ণ দেবের চরিত্রে অভিনয় করার আগে তেমন কোনো ধারাবাহিকে অভিনয় করেননি তিনি। কিন্তু তাকে দেখে বোঝার উপায় নেই যে, যিনি এত ভাল একজন অভিনেতা। হ্যাঁ কথা বলছি বিখ্যাত ধারাবাহিক করুণাময়ী রানী রাসমনির গদাধর ওরফে সৌরভের কথা।

https://www.instagram.com/p/CNkGo2LBKPQ/?utm_source=ig_embed

সম্প্রতি রামকৃষ্ণের পোশাক ছেড়ে দিয়ে আধুনিক পোশাকে সেজে স্ত্রীর সঙ্গে ছবি তুললেন তিনি। বাস্তব জীবনে স্ত্রী এবং পুত্র সন্তান নিয়ে সংসার তার। সময় পেলেই তিনি বেরিয়ে পড়েন স্ত্রী এবং সন্তানকে নিয়ে ঘুরতে। ব্যস্ত কর্মজীবনের ফাঁকি তাদের সময় দিতে সব সময় রাজি সৌরভ।

তার স্ত্রীর নাম সুস্মিতা। আমরা অনেকেই জানিনা হয়ত, তিনি একজন অভিনেত্রী। অভিনয় সূত্র থেকেই তাদের আলাপ হয়েছিল। সেখান থেকে প্রেম এবং তারপর বিয়ে। তাদের একটি তিন বছরের পুত্র সন্তানও রয়েছে।

ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার পর আরো একবার সৌরভের অভিনয় নিয়ে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। অভিনয় করার পাশাপাশি তার পরিবারকে সময় দেওয়া নিয়ে প্রশংসা করেছেন অনেকেই।

rani rashmoni actor sourav saha godadhar passes time with wife susmita
গদাধরের পোশাক ছেড়ে স্ত্রীর সঙ্গে ঘুরতে বেরোলেন সৌরভ, মুহূর্তে ছবি ভাইরাল