ওয়েস্টার্ন পোশাক পরে ফটোশুট করলেন রানী মা, তাকে দেখে মুগ্ধ মধুর

জি বাংলায় বহুদিন বাদে এমন একটি সিরিয়ালের দেখা আমরা পেয়েছি যা একইভাবে মানুষের মনে জায়গা করে রেখেছে। সুবর্ণলতা ঠিক যেই ভাবে মানুষের মনে দাগ কেটে ছিল, ঠিক একইভাবে রানী রাসমণি জায়গা করেছে সকলের মনে। বিশেষত রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া অভিনয় সবথেকে বেশি গ্রহণযোগ্য হয়েছে সকলের কাছে। তার সাবলীল অভিনয় যেন মুগ্ধ করে দেয় সকলকে। এক ঝলক দেখলে বোঝা যায় না যে সে একজন তরুনী যিনি কলেজে পড়েন। (Bangla Serial News: Ranima Ditipriya Roy dresses as western and Madhur loves that)

ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে আর কিছুদিনের মধ্যে তাকে দেখতে পাওয়া যাবে সিনেমা জগতে অভিনয় করতে। যদিও এর আগেও বেশ কয়েকটি সিনেমাতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এবার মুখ্য চরিত্রে অভিনয় করার পালা তার। অতি উত্তম সিনেমাতে সাবিত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। এছাড়াও তার হাতে রয়েছে বেশ কয়েকটি ভালো ভালো সিনেমা।

অভিনয় জগতে একটিভ থাকার পাশাপাশি ইনস্টাগ্রামেও বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মাঝেই তিনি মজাদার ভিডিও এবং ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। সকলের সাথে যোগাযোগ স্থাপন রাখার এই একটি মাধ্যম বেছে নিয়েছেন নায়ক নায়িকারা। দিটিপ্রিয়ার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যেই তিনি সকলের জন্য দিলেন আরও একটি ছবি।

https://www.instagram.com/p/COK_M4dgpQB/

সম্প্রতি কলকাতায় ব্যস্ত রাস্তায় হলুদ ট্যাক্সি সামনে দাঁড়িয়ে ফটোশুট করলেন তিনি। তার পরনে ছিল একটি মাল্টি কালার গাউন। সাথে মানানসই মেকআপ। হলুদ ট্যাক্সি সামনে দাঁড়িয়ে কি অনবদ্যভাবে ছবি তুলেছেন তিনি। ছবিগুলো দেখলে যেন এক মুহূর্তে মুগ্ধ হয়ে যেতে হয়। জনসাধারণের পাশাপাশি অভিনেতারাও যে মুগ্ধ হয়েছেন তা বলাই বাহুল্য। অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন মধুর অর্থাৎ গৌরব চট্টোপাধ্যায়। তিনি রানী রাসমনির সিরিয়ালের অন্যতম চরিত্র।

গৌরব দিতিপ্রিয়ার ছবিতে কমেন্ট করে জানিয়েছেন তাকে কতটা সুন্দরী দেখতে লাগছে।

ranima ditipriya roy dresses as western and madhur loves that
ওয়েস্টার্ন পোশাক পরে ফটোশুট করলেন রানী মা, তাকে দেখে মুগ্ধ মধুর