খবরবিনোদনভাইরালসর্বশেষ

ফের লাইমলাইটে রানু মন্ডল ! ভাইরাল নতুন হিন্দি গান – Ranu Mondal New Viral Hindi Song

রানাঘাটের রানু মন্ডল এর নাম আমরা সকলেই জানি। এক লহমায় ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল তার। রাস্তার ভিখারিনী থেকে তিনি হয়ে গিয়েছিলেন বলিউডে প্লেব্যাক সিঙ্গার। স্বেচ্ছাসেবী সংস্থার অতীন্দ্র সাহার হাত ধরে তিনি দেখেছিলেন সৌভাগ্যের মুখ। হিমেশ রেশামিয়া তার সঙ্গে গান গেয়েছিলেন। সেই গান নিমেষের মধ্যে হয়ে গিয়েছিল ভাইরাল। দুর্গাপূজা থেকে বিয়ে বাড়ি সর্বত্র শোনা গিয়েছিল রানু মন্ডলের গাওয়া গান। ( Bollywood Viral News : Ranu Mondal is set to sing like Chori Chori Chupke Chupke song and her fans are overwhelmed)

তারপর আস্তে আস্তে তার ব্যবহার তাকে সকলের কাছে ঘৃণার পাত্র করে দিয়েছিল। তার গলার গান নিমেষে পাল্টে যায় তার অসংলগ্ন কথাবার্তাতে। প্রত্যেক মানুষ ঘৃণা করতে শুরু করে দেয় তাকে। তার ঠাই হয় আরো একবার রেল সংলগ্ন এলাকাতে।

তবে রানু মন্ডলের যাত্রা এখানেই শেষ হয়নি। খুব সম্ভবত আরো একবার ভাগ্যের চাকা ঘুরে যাবে আবার। কিছুদিন আগে রুপঙ্করের সঙ্গে গান গাইতে শোনা গেছে তাকে। সম্প্রতি আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো যেখানে, গান গাইতে শোনা গেল রানু মন্ডল কে।

সালমান খানের বিখ্যাত সিনেমা চোরি চোরি চুপকে চুপকে, গানের মত আরেকটি গান গাইতে চলেছেন রানু মন্ডল। সম্প্রতি এই গানের একটি অডিও ও ভিডিও রিলিজ হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিও দেখে সকলে ধারণা করছে যে, আরো একবার লাইমলাইটে ফিরে আসতে চলেছে রানু মন্ডল এর জীবন। (Ranu Mondal is going to sing a song like Chori Chori Chupke Chupke starring Salman Khan, Rani Mukherjee)