রথ যাত্রার নজরকাড়া পর্ব অনুষ্ঠিত হবে জি বাংলার তিনটি ধারাবাহিকে, পড়ুন বিস্তারিত

আজ শুভ রথযাত্রা। আর এই রথযাত্রা উপলক্ষে প্রত্যেকটি চ্যানেলে রথযাত্রা স্পেশাল এপিসোড দেখানো হবে। এরমধ্যে জি বাংলার বিখ্যাত ধারাবাহিক ‘মিঠাই’ এবং ‘অপরাজিতা অপু’ এর পরিচালকেরা রথ যাত্রার পর্ব বিশেষভাবে ডিজাইন করেছেন। তাছাড়া টিভি চ্যানেল এবং ইউটিউবে এই স্পেশাল এপিসোড এর প্রমোশনাল ভিডিও ইতিমধ্যে দেখানো হচ্ছে। (Rath Jatra special episode on Zee Bangla serial Mithai Aparajita Apu)

টিভির পর্দা সহ সোশ্যাল মিডিয়াতে এই প্রমো লোকজন ভীষণ পছন্দ করেছেন তা তাদের লাইক কমেন্ট এবং শেয়ার সংখ্যা দেখে বোঝা যাচ্ছে। দর্শকেরা ঘড়ির কাটার দিকে তাকিয়ে বসে আছেন কখন এই পর্বটি শুরু হবে। প্রথমে বলতে চলেছি মিঠাইয়ের কথা।

মিঠাই ধারাবাহিকের প্রমতে দেখানো হয়েছে যে মোদক বাড়ি প্রত্যেকে মিলে রথযাত্রায় সামিল হয়েছেন। হঠাৎ করে মিঠাইয়ের দাদু বলেন তিনি মিঠাইয়ের বিয়ে দেবেন। আর এই কথা শুনে সিদ্ধার্থের আক্কেল গুড়ুম হয়ে যায়। অর্থাৎ পরিষ্কার বোঝা যাচ্ছে যে রথযাত্রার এপিসোডে গল্পের মোড় ঘুরে যাবে।

অপরাজিতা অপু ধারাবাহিকে রথযাত্রা উপলক্ষে দিপু এবং অপু তাদের পুরো পরিবারের সাথে রথযাত্রা পালন করছে। আর সেখানে রেফারি হিসেবে থাকছে অপু অর্থাৎ সে দুটো পাড়ার মধ্যে মিল ঘটিয়ে দেবে।