নুসরতের স্বামী নিখিল ও শালী নুজহাতের ঘনিষ্ঠ ছবির গোপন রহস্য – Nusrat Husband Nikhil and Shali Nuzhat Secret photo !

সম্প্রতি একটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় হয়ে গিয়েছিল। নুসরত জাহানের স্বামী নিখিল জৈন সম্প্রতি একটি ছবি পোস্ট করেন যেখানে আরো একজন মেয়েকে দেখা গিয়েছিল। কে এই মেয়েটি, তা নিয়ে শুরু হয়েছিল বিস্তর আলোচনা। সম্প্রতি জানা গিয়েছিল এই মেয়ে টি হল, নুসরত জাহানের একমাত্র বোন নুজহাত জাহান। (Tollywood Xossip : Real secrets of Nusrat Jahan husband Nikhil Jain and his sister in law Nuzhat photo revealed)

স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো না থাকলেও শ্বশুর বাড়ি সঙ্গে সম্পর্ক যে বেশ ভালো, তা আরো একবার স্পষ্ট হয়ে যায় এই ছবি দেখে। ছবিতে নিখিল জৈন লিখেছিলেন যে, বেস্ট অফ লাক। আই মিস ইউ। কেন তাকে বেস্ট অফ লাক জানিয়েছেন নিখিল সে বিষয়ে পরবর্তী সময়ে সংবাদমাধ্যমে মুখ খুলে ছিলেন তিনি। বলেছিলেন যে, নুজহাত আমার কাছে একজন ছোট বোনের মত। পড়াশোনা করতে কানাডায় যাচ্ছে সে।তাই তাকে পৌঁছে দেবার জন্য আমি গিয়েছিলাম এয়ারপোর্টে।

https://www.instagram.com/p/CKMuvE6Ln2D/

অন্যদিকে নুজহাত জানিয়েছেন যে,কানাডা যাবার আগে নিখিলদা আমাকে যথেষ্ট সাহায্য করেছেন। তাই আমি তাকে থ্যাংকিউ জানিয়েছি। এমনকি কানাডায় যাবার পর নুজহাত একটি ছবি পোস্ট করেন যেখানে নিখিল যৌন লিখেছেন, মিস ইউ। অর্থাৎ শালীর সঙ্গে সম্পর্ক বেশ ভালই রয়েছে, সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, পুজোর আগে থেকেই একসাথে থাকছেন না নুসরত জাহান এবং তার স্বামী। খুব সম্ভবত যশ এর সঙ্গে মেলামেশা একেবারেই পছন্দ করেনি তার স্বামী। কিন্তু পরিবার নিয়ে যতটা উৎকণ্ঠায় থাকে নিখিল জৈন, ঠিক ততটাই ঝাড়া হাত-পা দেখা যাচ্ছে নুসরত কে।

বেশ কিছুদিন আগে তারা মাচা শো করতেও গিয়েছিলাম পুরুলিয়ায়। দক্ষিণেশ্বরে কালী মন্দিরে পূজো দিতে দেখা যাচ্ছে তাদের দুইজনকে। বেশ কিছু মাস আগে নুসরত কে ঝড়ের উল্টো দিকে সাঁতার কাটতে বলেছিলেন যশ দাশগুপ্ত। প্রথমে ভয় পেলেও এখন বুঝি স্রোতের বিপরীতে সাঁতার কাটা শুরু হয়ে গেছে নুসরতের।

Real secrets of Nusrat Jahan husband Nikhil Jain and his sister in law Nuzhat photo revealed
নুসরতের স্বামী নিখিল ও শালী নুজহাতের ঘনিষ্ঠ ছবির গোপন রহস্য – Nusrat Husband Nikhil and Shali Nuzhat Secret photo ! (@nuzhatjahan_ and @nikhiljainoffcl on Instagram)