Bigg Boss 14 : রাখি সাওয়ান্ত হতে চাইলেন পরপুরুষের সন্তানের মা – Rakhi Sawant on Anubhav Shukla

রাখি সাওয়ান্ত বলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী সহ আইটেম গান গুলিতে নাচ করেন তিনি। সকলেরই চেনা রাখি সাওয়ান্ত। সম্প্রতি তিনি বিগ বসে প্রতিযোগী হিসেবে এসেছেন এবং যেখানে নানান রকম কাজ কর্ম করছে, যার ফলে দর্শকরা অনেক এন্টারটেইনমেন্টও হচ্ছেন। (Bigg Boss 14 News : Reality Model Rakhi Sawant wishes to marry Anubhav Shukla)

বিগ বস ১৪ তম সিজিনে এইবার অসম্ভব এক বিস্ফোরক মন্তব্য করলেন রাখি সাওয়ান্ত। তার ইচ্ছা হয়েছে অনুভবের সন্তানের মা হতে। তার এই ইচ্ছেটিই তিনি বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে সকলকে জানিয়েছেন। তিনি বলেন যে তাঁর স্বামীর সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো নেই এবং একে অপরের থেকে দূরে থাকেন। রাখি সাওয়ান্তের স্বামী রীতেশ তাকে ডিভোর্স দেবে।

রাখি জানায় যে রীতেশ কারো সামনেই রাখিকে স্ত্রী বলে পরিচয় দেন না এই কারনেই দুজনার মধ্যে তৈরি হয়েছে দূরত্ব। ভালোবাসায় কাতর রয়েছে রাখি এবং তিনি সেই ভালোবাসা খুঁজে পেয়েছে রুবিনা দিলাইকের স্বামীর মধ্যে। রাখি জানায় যে, রুবিনা এবং অভিনবকে দেখলে তার এবং রীতেশের ভালোবাসার কথা মনে পড়ে।

অভিনবকে রাখির বেশ পছন্দ সে সম্পর্কে রাখি আগেই জানিয়েছিল কিন্তু এবার তিনি সরাসরি জানালেন অভিনয় সন্তানের মা হওয়ার ইচ্ছা। রাখি জানান যে শারীরিক সম্পর্ক তিনি চান না অভিনবের সাথে ।

তিনি চান সারোগেট মাদার হতে। রাখি জানায় যে তার ইচ্ছা অভিনয়ের সঙ্গে তিনি ডেটে যাবেন, সিনেমা দেখবেন এবং কফি খাবেন এই বিষয়ে অভিনব এবং অভিনয়ের পরিবারের সঙ্গে তিনি আলোচনা করবেন।

Reality Model Rakhi Sawant wishes to marry Anubhav Shukla
Bigg Boss 14 : রাখি সাওয়ান্ত হতে চাইলেন পরপুরুষের সন্তানের মা – Rakhi Sawant on Anubhav Shukla (Internet photo)