সত্যিই কি সারা কে ত্যাজ্য করে দিলেন বাবা সইফ আলি খান ?

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর গোটা ভারত জুড়ে তোলপাড় হয়ে গিয়েছে। আর তার মৃত্যু মামলায় মাদকচক্রের সূত্র ধরে ফেঁসে গেলেন সইফ আলি খানের মেয়ে সারা আলি খান। আর ইতিমধ্যে রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করেছে এনসিবি (NCB arrests Rhea Chakraborty)। আর তার বয়ানের উপর ভিত্তি করেই অনেকগুলো গুরুত্বপূর্ণ নাম উঠে এসেছে।

তিনি জানিয়েছেন যে এই সমস্ত হেভিওয়েট অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালকগণ মাদকচক্রের সঙ্গে সরাসরি ভাবে যুক্ত। আর এই মাদক কাণ্ডে নাম উঠেছে অভিনেত্রী সারা আলি খানের। চলুন এবার জেনে নেই আসলে অভিনেত্রী তার পরিবার থেকে কতটা হেল্প পাচ্ছেন (365 Reporter Bangla Bollywood News : Really Saif Ali Khan abandoned his daughter Sara Ali Khan) ?

গুজব তৈরী হয়ে গিয়েছিল যে সুশান্ত এবং সারা আলি খান এর মধ্যে মিষ্টি সম্পর্কের বন্ধন তৈরি হয়েছিল (Rumors about sweet relationship between Sara Ali Khan an Sushant Singh Rajput)। তবে এই সম্পর্কের কথা তারা দুজনে কখনোই স্বীকার করেননি। উপরন্তু, তাদের এই সম্পর্ক কোন প্রকার মর্যাদা লাভ করে নি। তবে নেটদুনিয়ায় অনেকেই স্বীকার করেছেন যে, তাদের দুজনের সম্পর্ক একেবারে নির্ভেজাল ছিলো। আর এর মধ্যেই অকালে আমাদের ছেড়ে চলে যান আমাদের প্রত্যেকের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। আর তার মৃত্যুর পর স্বজনপোষণ সহ মাদক কাণ্ডে নাম উঠেছে তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের।

samuel haokip reveals the relationship between sushant and sara
samuel haokip reveals the relationship between sushant and sara

ইতিমধ্যে গত শনিবারে এনসিবি জিজ্ঞাসাবাদ করেন অভিনেত্রী সারা আলি খান কে। অপরদিকে শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করা হয় (NCB questions Sara and Sraddha Kapoor both)। দুই অভিনেত্রী বলেন যে, সুশান্ত মাদকাসক্ত ছিলেন। আর তার নিজের গাড়ি থেকেই মাদকদ্রব্য গ্রহণ করতেন। তবে এখনো পর্যন্ত দর্শকগণ যা দেখেছে তাতে সাড়া সবেমাত্র তার অভিনয় জীবনে পা রেখেছেন। আর এর মধ্যেই একটা বড়সড় ঝামেলার মধ্যে ফেঁসে গিয়েছেন তিনি। তাহলে ঠিক ঠিক কি ঘটতে চলেছে পরবর্তীকালে তার জীবনে ?

গোপন সূত্র মতে জানা গেল যে, অভিনেত্রী তার বাবার থেকে কোন প্রকার সাহায্য গ্রহণ করবেন না। অপরপক্ষে, তার মা অমৃতা দেবী কোন প্রকার সাহায্য করতে চাইলেও তা তিনি নেবেন না (Amrita Singh- Mother of actor Sara Ali Khan)। এমনকি শর্মিলা ঠাকুরের থেকেও নেবেন না। অভিনেত্রী চাইছেন নিজেই এই সমস্ত সমস্যা সাহসিকতার সাথে মোকাবেলা করতে।