Regent Park Minor Girl Rape and Death Case : কলকাতার বুকে হলো নাবালিকার নির্যাতন

Child Abuse in Regent Park : কিছুদিন আগেই কলকাতার জোড়াবাগান থেকে উদ্ধার হয়েছিল ৯ বছরের একটি নাবালিকার মৃতদেহ. যাকে ধর্ষণ করে খুন করা হয়েছিল। মামার বাড়িতে ঘুরতে এসে এই ধরনের একটি অপরাধের শিকার হতে হয় ওই ৯ বছরের শিশুকে। অবশেষে প্রতিবেশীর ছাদে থেকে ওই নাবালিকার দেহ উদ্ধার করা হয়। তার বডি যখন ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয় তখন জানা যায় যে ওই ছোট্ট নাবালিকাটির উপর প্রচন্ড পরিমানে নির্যাতন করেছে অপরাধী। (Regent Park Minor Girl Rape and Death Case : A minor girl is raped and murdered to death in Regent Park, Kolkata, West Bengal and police is investigating. This is similar to Jorabagan death case)

প্রথমে তাকে নির্যাতন করে এবং তার পরে তাকে খুন করা হয়, খুন করে তার গলায় ছুরি দিয়ে কেটে দেওয়া হয় এই ঘটনাটির জন্য এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে যার নাম রাজকুমার। সে ঘটনা স্বীকার করে নিয়েছে আপাতত সে পুলিশের হেফাজতে রয়েছে।

এই ঘটনাটির রেশ কাটতে না কাটতেই কলকাতার বুকে আবার ঘটলো যৌন নির্যাতনের ঘটনা। এই দুর্ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক। খবর সূত্রে জানা গেছে যে ৭ বছর বয়সী এক নাবালিকাকে যৌন নির্যাতন করে এক প্রতিবেশী।

রোজ সে বন্ধুদের সাথে মাঠে খেলতে যেত এবং সেই দিনও সে খেলতে গিয়েছিল। যাওয়ার সময় হঠাৎই ওই প্রতিবেশী নাম সমরেশ পাল, তিনি ওই নাবালিকাটিকে লটারির টিকিট দেবে বলে নিজের বাড়িতে নিয়ে যায় এবং তারপরে নির্যাতন করে।

তারপরে যখন মেয়েটি চিৎকার করে সেইসময় অভিযুক্ত সেখান থেকে পালিয়ে যায় । এই সমস্ত ঘটনাটি নাবালিকা তার মা-বাবাকে জানায় এবং তারপরেই তার মা-বাবা পুলিশের কাছে মামলা দায়ের করে। অপরাধীকে পুলিশ গ্রেপ্তার করে নিয়েছে কিন্তু এখন ওই অপরাধের বিরুদ্ধে চলছে পকসো আইন। এ ঘটনাটি যখন সকলের সামনে আসে তখন বেশ চাঞ্চল্য ছড়িয়ে যায় এলাকায়।