এনসিবির লকআপে রিয়া চক্রবর্তীর কেমন লাগলো ?

আমাদের প্রত্যেকের প্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ৮৭ দিন হয়ে গিয়েছে। এরমধ্যে নেপোটিজম সহ বিভিন্ন প্রকার ঘটনাতে ইন্টারনেটে তোলপাড় শুরু হয়ে গিয়েছিল। অবশেষে এই ঘটনার সঙ্গে মাদকচক্রের যোগসুত্র পাওয়া যায়। আর সেই সূত্র ধরেই গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তী কে। আর মঙ্গলবারে রিয়াকে কাটাতে হয় এনসিবির লকআপে। তো চলুন জেনে নেই তার অভিজ্ঞতা কেমন হয়েছিল।

জানা গিয়েছে, বারোটা নাগাদ তার ভাই সৌভিকের সাথে রাতের খাবার গ্রহণ করেন। আর এর পরদিন বুধবার সকাল থেকে তার মুম্বাই জেলে পাঠানোর প্রস্তুতি শুরু করা হয় (Actress Rhea Chakraborty, girlfriend of Sushant Singh Rajput, takes her meals at 12 am with her brother Showik.)।

রবি এবং সোমবার ক্রমাগত জেরা করা হয় রিয়া চক্রবর্তী কে। এর পরদিন মঙ্গলবার অভিনেত্রীকে এনসিবি হাজিরা দিতে বলে। আর সেখানেই তাকে দুপুরবেলার দিকে অ্যারেস্ট করা হয়। এরপর বিকালের দিকে তার মেডিকেল টেস্ট করা হয়েছে। সবদিক মিলিয়ে দেখার পর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে কোর্ট। তবে এনসিবি পরিষ্কার বলে দিয়েছে যে, রিয়াকে হেফাজতে নেওয়া লাগবে না।

চলুন এই ব্যাপারে এনসিভির অফিসার অশোক জৈনের কথা শুনে নেই। তিনি জানালেন,”আমরা রিয়ার বিপক্ষে প্রমাণ পেয়েছি। আর সে কারণেই তাকে এরেস্ট করতে বাধ্য হয়েছি। তবে তাকে হেফাজতে নেওয়ার দরকার মনে করছি না। তাকে জিজ্ঞাসাবাদ করার পর আমরা স্যাটিস্ফাইড। আর রিয়ার উত্তরের সঙ্গে অন্যদের উত্তর মেলানোর জন্য আরো কয়েকজনকে অ্যারেস্ট করা হয়েছে।”

সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, অভিনেত্রী এবং তার ভাই সৌভিক অনেক হেভিওয়েট লোকজনের নাম ফাঁস করে দিয়েছেন। আর এদের মধ্যে কুড়ি থেকে 25 জন বলিউডের বড় বড় স্টার রয়েছেন। আর এদের জিজ্ঞাসাবাদের উপর বেশ করে একটি লিস্ট বানিয়েছে এনসিবি। ওই লিস্টে নাম রয়েছে পরিচালক, অ্যাক্টর এবং অ্যাক্ট্রেসদের।