রিয়া সুশান্তের এটিএম কার্ড দিয়ে শপিং করতো – সিদ্ধার্থ পিঠানি

ইতিমধ্যে বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী কে সিবিআই 7 ঘণ্টা ধরে জেরা করে (CBI investigates Rhea Chakraborty for 7 hours)। অভিনেত্রীর সঙ্গে তার ভাই শোয়িক চক্রবর্তীকেও জেরা করা হয়। আর যত দিন যাচ্ছে সুসান সিং রাজপুতের মৃত্যু রহস্য ঘনীভূত হয়ে উঠছে। আর এই মুহূর্তে সিদ্ধার্থ পিটানি বললেন যে, রিয়া চক্রবর্তী সুশান্তের এটিএম কার্ড দিয়ে শপিং করতে যেত।

তো আপনারা ইতিমধ্যে জেনে গিয়েছেন যে, সুশান্তের ফ্লাট মেট হলেন সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani, the flatmate of Sushant Singh Rajput)। সম্প্রতি তাকেও সিবিআই জেরা করেছে। তাছাড়া ইতিপূর্বে সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা একই মন্তব্য করেছিলেন। তিনিও বলেছিলেন যে, রিয়া চক্রবর্তী সুশান্তের এটিএম দিয়ে শপিং করত (Siddharth accuses Rhea for shopping with the help of Sushant’s ATM)।

তাছাড়া সিদ্ধার্থ বলেছেন যে, সুশান্ত তাকে হার্ডডিস্ক থেকে সমস্ত প্রকার ভিডিও এবং ডাটা ডিলিট করে দিতে বলেছিলেন। তাছাড়া দিশা সালিওনের মৃত্যুর পর সুশান্ত মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন (Sushant is emotionally disturbed after Disha Salian’s Death)। আর তখন তিনি সিদ্ধার্থকে তার নিজের রুমে ঘুমাতে বলেছিলেন

এই মুহূর্তে সিবিআই, এনসিবি এবং ইডি সুশান্তের মৃত্যু মামলায় তদন্ত চালিয়ে যাচ্ছেন (CBI, NCB, ED In Bandra, Mumbai Death Case)। তারা বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পরিস্থিতিটিকে বিচার করার চেষ্টা করছেন। আর সিদ্ধার্থের এই কথাবার্তা গুলো অবশ্যই প্রত্যেকের নজর কেড়েছে। তো আজকে পিঠানি, রিয়া এবং মিরান্ডাকে একই রুমে সিবিআই জেরা করেছে।