সব ফাঁস করে দিলো ভাই সৌভিক ? ভেঙে গেলো রিয়ার তাসের ঘর

গতকাল অর্থাৎ সেপ্টেম্বরের ৪ তারিখে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী এবং সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে অ্যারেস্ট করা হয় (In 4th September, Rhea Chakraborty’s brother Showik Chakraborty and Sushant’s manager Samuel Miranda are arrested)। এর আগে তাদেরকে নারকটিকস কন্ত্রল বিউরো (Narcotics COntrol Bureau) এনসিবির তরফ থেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এই সংস্থা সুশান্তের মৃত্যুতে ড্রাগের যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখছে।

আজ শনিবার সৌভিক এবং স্যামুয়েল দু’জনকেই এনসিবি কোর্টে তুলবে। এই সংস্থা জানিয়েছে যে, সৌভিক গাঁজা এবং মারিজুয়ানা অর্ডার করতো। আর সে এই কাজ আব্দুল বাসিদ পরিহারের সাহায্যে করে থাকতো। আর ড্রাগ পেয়ে গেলে সে তাকে গুগল পে তে টাকা দিয়ে দিতো।

এনসিবির এক আধিকারিক জানালেন যে, সংস্থা তাদেরকে পুলিশী হেফাজতে রেখেছে। কারণ তাদের থেকে অনেক জিজ্ঞাসাবাদ করা বাকি রয়েছে। তাছাড়া তাদেরকে অন্যান্য অভিযুক্তদের সামনাসামনি বসানো হবে। আর সত্যি জানার চেষ্টা করা হবে। তাছাড়া বাজেয়াপ্ত ল্যাপটপ এবং যে সমস্ত চ্যাট উদ্ধার করা হয়েছে সেগুলো থেকে এই সংস্থাটি যতদূর সম্ভব তথ্য আহরণ করার চেষ্টা করবে।

তথ্য অনুসারে, সৌভিক এনসিবির কাছে তথ্য ফাঁস করে দিয়েছে (Rhea’s brother Showik reveals some important aspects to NCB)। সে জানিয়েছে যে, সে সুশান্তের জন্য ড্রাগ কিনে দিত। আর এই কাজটি সে তার দিদি রিয়া চক্রবর্তীর আদেশে শ্যামল মিরান্ডার সাহায্য করতো। সৌভিকের আটক করার পর এনসিবি রিয়া চক্রবর্তী কে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন পাঠিয়েছে।

গোপন সূত্রের খবর, এই মুহূর্তে সৌভিক এবং শ্যামুয়েল কে এরেস্ট করা হয়েছে। পরবর্তীকালে রিয়া চক্রবর্তী কেউ এনসিবি অ্যারেস্ট করতে পারে। কারণ তারা সুশান্তের মৃত্যুর সাথে ড্রাগের কোন যোগসূত্র রয়েছে কিনা তা খতিয়ে দেখছে। আর কোনভাবে ড্রাগের অপব্যবহার করা হয়েছে কিনা তাও খতিয়ে দেখছে তারা।

আরো পড়ুন: “ভালোবাসা দোষের হলে, আমি জেলে যেতে প্রস্তুত”- রিয়া চক্রবর্তী।

শুক্রবার রাত্রিবেলা এনসিবি অফিশিয়াল সুশান্তের স্টাফ দীপেশকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের অফিসে ডেকে নিয়ে গিয়েছে। সেপ্টেম্বরের ৪ তারিখে সকাল বেলা এনসিবি এবং মহারাষ্ট্রের পুলিশ অফিসারগণ রিয়া-সৌভিক এবং মিরান্ডার বাড়িতে হানা দেয়। তাদের সঙ্গে মহিলা পুলিশও গিয়েছিলেন। আর তারা এই মুহূর্তে সুশান্তের মৃত্যু ব্যাপারটাকে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পর্যালোচনা করার চেষ্টা করছেন। তারা সৌভিকের বাড়ি থেকে একটি ল্যাপটপ এবং কয়েকটি ডকুমেন্ট বাজেয়াপ্ত করেছে।

প্রিয় পাঠকেরা, এই খবরটি সর্বপ্রথম 365 রিপোর্টার বাংলা ওয়েবসাইটে পাবলিশ করা হয়েছে। সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী এবং সৌভিক চক্রবর্তী সম্পর্কে আরো খবর জানতে আমাদের ওয়েবসাইটটিকে বুকমার্ক করুন।