রিয়ার বাবা ভীষণ মর্মাহত ছেলের গ্রেপ্তারে! পাশে অভিনেত্রী স্বরা

আপনারা প্রত্যেকে ইতিমধ্যে জেনে গিয়েছেন যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় 24 বছর বয়সী সৌভিক চক্রবর্তী কে গ্রেফতার করা হয়েছে। সৌভিক কে তদন্তকারী সংস্থা এনসিবি চারদিনের রিমান্ডে রেখেছে। আর এতে স্বাভাবিকভাবেই রিয়া তথা সৌভিকের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ভীষণ ভেঙে পড়েছেন (Rhea Chakraborty’s brother Showik CHakraborty is arrested in Sushant Singh Rajput death case and father Indrajit Chakraborty feels so much pain)। তিনি বক্তব্য রেখেছেন যে, দেশের প্রতিটি লোকের সৌভাগ্য যে সৌভিক কে গ্রেফতার করা হয়েছে। এরপরে টার্গেট আমার মেয়ে রিয়া। আর এরপরে কার টার্গেট হবে তা কে জানে।

চলুন তার কথায় শুনে নেই। ইন্দ্রজিৎ বাবু বললেন,”অভিনন্দন ইন্ডিয়া! আমার ছেলেকে গ্রেপ্তার করলে। আমার বিশ্বাস এরপর আবার মেয়ের রিয়ার পালা। তোমরা এক সামান্য মধ্যবিত্ত পরিবার কে সম্পূর্ণরূপে ধ্বংস করে দিলে। তবে হ্যাঁ উপযুক্ত বিচার এর জন্য সবকিছুই ঠিক। জয় হিন্দ।” (Rhea’s father Indrajit babu breaks his silence) প্রসঙ্গত ইন্দ্রজিৎ বাবুকে সিবিআই তিনদিন যাবৎ জিজ্ঞাসাবাদ করেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায়।

এবার অভিনেত্রী স্বরা ভাস্কর ইন্দ্রজিৎ বাবু তথা রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন (Actress Swara Bhaskar supports Rhea CHakraborty’s family)। তিনি এক ট্যুইট বার্তায় জানালেন,”এটা হৃদয়বিদারক। আমরা অন্যদের কষ্ট পেতে দেখে ভীষণ মজা পাই। এতে আমাদের লজ্জা করা উচিত।” তবে স্বরা ভাস্কর এর এই বার্তায় এক একজন এক এক ধরনের মন্তব্য করেছেন। কেউ অভিনেত্রী স্বপক্ষে মতামত দিয়েছেন আবার অনেকে বলেছেন এটা ঠিক হয়েছে। কেউ কেউ বলছেন যে এই রকম ব্যবহার করা উচিত হয়নি। আবার অনেকে বলছেন যে সুশান্তের পরিবারের জন্য এটা ন্যায্য বিচার।

চার দিনের হেফাজতে রাখলো সৌভিক কে
এই মুহূর্তে কি কারনে শৌভিক চক্রবর্তী কে চার দিনের হেফাজতে রাখা হলো তার ব্যাখ্যা দিল এনসিবি। এনডিপিস অ্যাক্ট অর্থাৎ নারকটিক ড্রাগস এন্ড সাইকোট্রপিক সাবস্টেন্স অ্যাক্ট এর ধারা মোতাবেক রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে শনিবার কোর্টে তোলা হয়েছিল। এনসিবি তাদের দুজনের জন্যই সাতদিনের জেল হেফাজতের জন্য আবেদন করেছিল কোর্টের কাছে। তবে কোর্ট তাদের দুজনকে চার দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়। সুতরাং কোর্টের নির্দেশ অনুযায়ী তাদের দু’জনকেই সেপ্টেম্বর মাসের ৯ তারিখ পর্যন্ত জেলে থাকতে হবে