ক্রিকেটার রবিন উথাপ্পার বউ শীতল ভীষণ গুণবতী, পড়ুন বিস্তারিত – Sheetal Uthappa

রবিন উথাপ্পা একজন সফল ভারতীয় ক্রিকেটার। এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সকলের নজর কাড়েন তিনি। এবার এই ক্রিকেটার খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। বিগত বছরে রাজস্থান রয়েলস হয়ে খেলেছিলেন এই ক্রিকেটার। আইপিএলে রবিন উথাপ্পা রেকর্ড অত্যন্ত ভাল রয়েছে। সাথে তিনি অত্যন্ত অভিজ্ঞ বটে। এই কারণে তিনি এই বছর প্রবেশ করলেন চেন্নাই এর অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে। (Cricketer Wife and Personal Life News – People Blog: Robin Uthappa wife Sheetal Sthappa has many virtues)

ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে যদি কথা বলা যায় তাহলে তার স্ত্রী শীতল উথাপ্পার কথা বলতে হয়। শীতল একজন পেশাগত টেনিস খেলোয়াড়। মাত্র নয় বছর বয়সে তিনি ভালবেসে টেনিস খেলা শুরু করেছিলেন। একইসঙ্গে তৃতীয় স্থান অধিকার ও করেছিলেন তিনি। তবে মাত্র ৩৩ বছর বয়সে সারা জীবনের জন্য টেনিস কে বিদায় জানিয়ে ছিলেন তিনি। (Robin Uthappa bou er naam)

তিনি ছাড়াও অভিনয় এর ক্ষেত্রেও ভীষণভাবে আগ্রহী তিনি। মুম্বাইয়ে অনুপম খের অভিনয় স্কুলে কোর্স সম্পন্ন করা রয়েছে শীতলের। এরপরে নাটক এবং থিয়েটারে অভিনয় করেছিলেন তিনি। শীতল এবং রবিন একসাথে পড়াশোনা করেছিলেন বেঙ্গালুরুর একটি কলেজে। সেখানেই তাদের প্রথম আলাপ হয়। রবিন তার স্ত্রীর থেকে অনেকটাই ছোট।

প্রায় পাঁচ বছর তারা ভালো বন্ধু ছিলেন। ফিটনেস এবং স্পোর্টস এর প্রতি আগ্রহ থাকার ফলে তারা আরো বেশি কাছাকাছি এসেছিলেন। রবিন উথাপ্পা শীতল কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২০১৫ সালে, এরপর পরের বছরই তাদের বিয়ে হয়ে যায়। বিবাহ সম্পন্ন হবার ঠিক পরের বছর তাদের প্রথম সন্তানের জন্ম হয়। এখন একটি সন্তানকে নিয়ে তারা সুখে সংসার করছেন। শীতল এখন সুখী গৃহিণী।

robin uthappa wife sheetal uthappa has many virtues
ক্রিকেটার রবিন উথাপ্পার বউ শীতল ভীষণ গুণবতী, পড়ুন বিস্তারিত – Sheetal Uthappa