“ঘুসকে মারেঙ্গে” – KGF এর রকি ভাই কে হুংকার দিলেন রবীনা ট্যান্ডন

বলিউডের বিখ্যাত নায়িকা রবীনা ট্যান্ডন থ্রেট দিলেন বিখ্যাত মালায়ালাম সিনেমা KGF এর নায়ক যশ ওরফে রকি ভাই কে। তিনি হুংকার দিয়ে বললেন “ঘুসকে মারেঙ্গে” অর্থাৎ লাথি মেরে ফেলে দেবো তোকে। কিন্তু এরকম বলার কারণ কি? সত্যিই কি রাবিনা ট্যান্ডন এবং যশ এর মধ্যে কোন ব্যক্তিগত শত্রুতা রয়েছে? (Rocky Bhai Yash and Raveena Tandon to star in KGF Chapter 2 movie)

প্রকৃতপক্ষে আর মাত্র এক সপ্তাহ বাদেই অর্থাৎ এই মাসের 14 তারিখে রিলিজ হবে কেজিএফ চ্যাপটার টু। আর এই সিনেমাতে হিরো অর্থাৎ রকি ভাই এর ভূমিকায় রয়েছেন কন্নড় সুপারস্টার যশ। আর এই সিনেমাতেই প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন বিখ্যাত অভিনেত্রী রবীনা ট্যান্ডন। আর সেখানে রকি ভাই এর কার্যকলাপ একদমই পছন্দ নয় রবীনার।

আর সে কারণেই তিনি এই উক্তি করেছেন। আর তাদের দুজনের মধ্যে কিন্তু কোন প্রকার ব্যক্তিগত শত্রুতা নেই। আর এই উক্তিটি মূলত কেজিএফ এর সদ্যপ্রকাশিত ট্রেলার থেকে জানা গেছে। ইতিমধ্যে দর্শকদের মধ্যে প্রচণ্ড উন্মাদনা দেখা গিয়েছে কেজিএফ টু নিয়ে।

দর্শকদের যেন আর তর সইছে না এই সিনেমাটি দেখার জন্য। অর্থাৎ বুঝতেই পারছেন অলরেডি সকলেরৎ মনের মধ্যে সিনেমাটি সুপারহিট হয়ে গিয়েছে। (KGF Rocky Vai real name Yash)

rocky bhai yash and raveena tandon to star in kgf chapter 2 movie
“ঘুসকে মারেঙ্গে” – KGF এর রকি ভাই কে হুংকার দিলেন রবীনা ট্যান্ডন