মিমি কে কটাক্ষ করে বলা হলো নাগিন, কেন তা জেনে নিন

টলিউড অভিনেত্রীদের বন্ধুত্ব এবং সংঘর্ষের কথা আমরা সকলেই জানি। কিন্তু এমন দুজন অভিনেত্রী আছেন যারা খুব ভালো বন্ধু। তার পাশাপাশি দুজনেই তৃণমূল কংগ্রেসের সংসদ। দুজনেই তাদের ক্যারিয়ারে সফলতা অর্জন করেছেন। একজন হলেন মিমি চক্রবর্তী অপরজন হলেন নুসরত। বহুদিন গৃহবন্দি থাকার পরে এবার দুজনেরই সিনেমা জগতের কাজ শুরু হয়ে গেছে। পরবর্তী সিনেমার জন্য ইতিমধ্যেই লন্ডনে পৌঁছেছিলেন নুসরত। সম্প্রতি লন্ডনে পৌঁছালেন মিমি চক্রবর্তী ও (Actress Cum TMC MP Nusrat Jahan and Mimi Chakraborty reach London for the shooting of SOS Kolkata)।

এই দুই অভিনেত্রীর বন্ধুত্বের কথা অজানা নেই কারোর। দুজনে বাংলা সিনেমার খুবই পরিচিত মুখ। লন্ডনে গিয়ে একসাথে দুজনের দেখা হতেই আলতো করে বন্ধুর গালে চুমু খেয়ে নুসরাত সেটি সকলের সাথে শেয়ার করলেন। সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করে লিখলেন, “জাব উই মেট।” লন্ডনে পৌঁছেই দুজনের শুরু হয়ে গেছে ফটো সেশন। একের পর এক ছবি পোস্ট করে সকলের মন মাতিয়ে রাখতেন দুজনে (Nusrat plants a affectionate kiss on Mimi’s cheek)।

সম্প্রতি মিমি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করলেন। সেখানে দুজনে টেবিলে বসে খাওয়াদাওয়া করছিলেন। লন্ডনে পৌঁছেই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন নুসরাত জাহান। এবার লন্ডনে পৌঁছে মিমি চক্রবর্তীও লন্ডনের মনোরম পরিবেশ তুলে ধরলেন সকলের সামনে।

View this post on Instagram

Us💓

A post shared by Mimi (@mimichakraborty) on

এর মধ্যেই মিমি চক্রবর্তী নুসরাত জাহানের সঙ্গে একটি সেলফি পোস্ট করতে না করতেই রমিনা সাঁতরা নামক একজন সেই ছবিতে কমেন্ট করে বলেন যে,”আমারও এই রকম একটি নাগিন বন্ধু ছিল যে নিজেকে সবসময় বিশ্বসুন্দরী ভাবত। সব সময় এমন সেলফি তুলত, যেখানে ওকে ভালো লাগত এবং আমাকে খারাপ লাগতো। আর সব সময় ওই ছবিটাই আপলোড করে দিত সোশ্যাল মিডিয়াতে। সব সময় দেখাতে চাইত ও আমার থেকে অনেক বেশি সুন্দরী। ঠিক যেমন এই ছবিটিতে আপনাকে ভালো লাগছে বলে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আপনি আপলোড করে দিলেন” (Romina Santra slams Mimi Chakraborty as nagin)।

romina santra controversial comments on mimi chakraborty
রবিনা সাঁতরার অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিরুদ্ধে করা বিতর্কিত মন্তব্যের স্ক্রীনশট (Credit : Anandabazar Patrika)

মিমি চক্রবর্তীর পর তিনি নুসরাতের দিকে তীর ছুড়ে বলেন যে,”ঠোঁট দেখে যেন মনে হচ্ছে ভীমরুল কামড়ে দিয়েছে। আবার ছবির ক্যাপশনে ‘আস’ লিখেছেন। কি ঢপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি।”

এর পরও কিন্তু থেমে যাননি তিনি। তিনি মিমিকে উপদেশ দিয়ে বলেন যে,” এত হিংসা করা কিন্তু ঠিক নয়।” এই কমেন্ট এর পরেই হঠাৎ করে এই ছবিটি নিয়ে ট্রলের বন্যা বইয়ে দেয় নেটিজেনরা। স্ক্রিনশট টি এখন পর্যন্ত শেয়ার হয়েছে ৮১৯ টি। অনেকেই তাদের নিজেদের মতো করে মতামত দিয়েছেন। কিন্তু এই নিয়ে মিমি অথবা নুসরতের কোন প্রতিক্রিয়া এখনো পর্যন্ত পাওয়া যায়নি।