Rudrabinar Obhishap Web Series: সৌরভের সাথে বৃষ্টিতে রোমান্স করছেন দিতিপ্রিয়া রায় রুদ্রবীণার অভিশাপ

হইচইয়ের আপকামিং ওয়েব সিরিজ রুদ্রবীণার অভিশাপ সম্পর্কে। মূলত তানসেনের তানপুরার আসল গল্পটি লুকিয়ে রয়েছে রুদ্রবীণার অভিশাপ এর মধ্যে। ইতিমধ্যে হইচইয়ের তরফ থেকে রুদ্রবীণা অভিশাপের ট্রেলার রিলিজ করা হয়েছে। ভারতবর্ষের রুদ্রপুরে কোনো মহিলার রুদ্রবীণা ছোঁয়া একদম নিষিদ্ধ। কিন্তু এক মহিলা সেই দুঃসাহস করে ফলে রাজ্যে ঘোর অভিশাপ নেমে আসে । আর এই ভাবেই এক নতুন রহস্যের ভেতর ঢুকে পড়ে আলাপ এবং শ্রুতি। আর তাদের সাথে রয়েছে বর্তমান সময়ের গীতিকার সাজ। আর তাদের সঙ্গে সঙ্গ দিচ্ছেন মধুবন্তী, রোহিনী এবং ললিত সেনের মতো শিল্পীরা। (Rudrabinar Obhishap web series – witness a romantic angle between Saurav Das and Ditipriya Roy)

অপরদিকে রুদ্রপুরের সর্বশ্রেষ্ঠ শিল্পী নাদ। কিন্তু হঠাৎ করে চরম হিংস্রতা নেমে আসে এবং বিখ্যাত শিল্পী রাখুন হতে থাকেন রুদ্রপুরে। আর এই গল্পে নাদ এবং সাজের মধ্যে এক রোমান্টিক অ্যাঙ্গেল দেখানো হয়েছে।

তো বন্ধুরা এই ওয়েব সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছেন জয়দীপ মুখার্জি। আর আলাপ এবং শ্রুতির চরিত্রে অভিনয় করছেন বিক্রম চ্যাটার্জী এবং রূপসা চ্যাটার্জি। অন্যদিকে নাথ চরিত্রে অভিনয় করছেন বর্তমান সময়ের এক বিখ্যাত অভিনেতা সৌরভ দাস এবং সাজ চরিত্রে অভিনয় করছেন আমাদের একদম ঘরের মেয়ে দিতিপ্রিয়া রায়। অন্যদিকে এক ক্যামিও চরিত্রে অভিনয় করছেন উষসী রায় যিনি নিষিদ্ধ রুদ্রবীণা ছুঁয়ে ফেলেন। সুতরাং বুঝতেই পারছেন প্রিয় বকুলকে এবার আপনারা রুদ্রবীণা বাজাতে দেখবেন। (Rudrabinar Obhishap Cast, Story, Release Date. Rudrabinar Obhishap Web Series free download and watch online Hoichoi.)

এই ওয়েব সিরিজের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুদীপ মুখার্জি, দেব শংকর হালদার প্রমূখ। আর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জয় সরকার। আর এই ওয়েব সিরিজটি প্রযোজনার দায়িত্বে রয়েছে হইচই। আর সমস্ত কিছু ঠিক ঠাক থাকলে এই বছরের ডিসেম্বর মাসের 24 তারিখে রিলিজ হবে এই ওয়েব সিরিজ টি।

অপরদিকে আলাপ এবং তাদের মধ্যে এক মুহূর্তে দেখা হয়ে যায় এবং তাদের মধ্যে সঙ্গীতের এক যুদ্ধ শুরু হয়ে যায়। আর এই মুহূর্তটি ওয়েবসিরিজে এক নতুন মাত্রা এনে দেবে বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা।