ছেলের প্রেমে পাগল ! স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলেকে বিয়ে করলেন মা – Mother Mariana Balmasheva Marries Step Son Vladimir

৩৫ বছরের এক রুশ মহিলা তিনি একজন ব্লগার, নাম তার মারিয়ানা বালমাশেভা। সৎ ছেলের সঙ্গে সম্পর্কে জড়ান এই ৩৫ বছরের রুশ মহিলা যার ফলে স্বামীকে তিনি ডিভোর্স দেন। এই ৩৫ বছরের রুশ মহিলার স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটান শুধুমাত্র সেই সৎ ছেলেকে বিয়ে করার জন্য। (Mom – son relationship – world news : Russian blogger Mariana Balmashva divorces her husband Alexey Shavyrin and marries her stepson Vladimir)

খবর সূত্রে জানা গেছে যে সেই মহিলার স্বামীর প্রথম পক্ষের এইটি সন্তান ছিল, একটি ২১ বছরের ছেলে ভ্লাদিমির। জানা গেছে ওই ২১ বছরের সৎ ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই ৩৫ বছরের মহিলা এবং যার জন্যই আস্তে আস্তে স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে থাকে তার।

https://www.instagram.com/p/CHnlLZ_nqv0/

অবশেষে বিবাহ বিচ্ছেদ ঘটায় সেই সৎ ছেলেকে বিয়ে করার জন্য। বেশ কিছু মাস আগে মারিয়ানা সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়ে যায় এবং তার পরেই সে তার সৎ ছেলেকে বিয়ে করে। যখন সৎ ছেলে ভ্লাদিমিরের বয়স সাত বছর সেই সময়ে মারিয়ানা সঙ্গে বিয়ে হয় তার বাবার। (Марина Балмашева – Mariana Balmashva leaves her husband Alexey Shavyrin and marries and gives birth of a baby girl to her step son Vladimir)

১০ বছর পরে মারিয়ানা সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়। মারিয়ানা এবং তার স্বামী ৫ টি সন্তানকে দত্তক নিয়েছিলেন। সৎ ছেলের সঙ্গে বিয়ে হওয়ার পর মারিয়ানার কোল আলো করে আসে একটি নতুন সন্তান।

https://www.instagram.com/p/CKI8ia8npA5/

রাশিয়ার একটি শহরের এক হাসপাতালে এক সন্তানের জন্ম হয়। সোশ্যাল মিডিয়ায় নিজের মা হওয়ার খবর তিনি নিজেই জানিয়েছেন, সঙ্গে ইনস্টাগ্রামে তার সন্তানের একটি ছবি শেয়ার করেছেন।

Russian blogger Mariana Balmashva divorces her husband Alexey Shavyrin and marries her stepson Vladimir
ছেলের প্রেমে পাগল ! স্বামীকে ডিভোর্স দিয়ে সৎ ছেলেকে বিয়ে করলেন মা – Mother Mariana Balmasheva Marries Step Son Vladimir (@maiana_balmashva on Instagram)