গাড়ির সামনে নগ্নবক্ষে পোজ দিলেন এই অভিনেত্রী, ক্লিক করে দেখুন ফটো

মূলত রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের এক জনপ্রিয় মডেল হলেন ওলগা কব্জার। তিনি মূলত ন্যুড মডেলিং করে থাকেন। সত্যি কথা বলতে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় তার পরনে কিছুই নেই। আর গাড়ির সামনে সম্পূর্ণ নগ্ন বক্ষ পোজ দিয়ে দাঁড়ালেন এই অভিনেত্রী। চলুন ধীরে ধীরে আপনাদেরকে জানিয়ে দেই প্রকৃতপক্ষে কি ধরনের মডেলিং করেন এই অভিনেত্রী। (World Entertainment News : Russian Model Olga Kobzar ‘Bugs Bunny Gf’ poses for a photo with a car in the nature)

https://www.instagram.com/p/CJJjEhLnJFy/

প্রকৃতপক্ষে মডেল ওলগা তার ফটোশুটে নগ্নতা দেখিয়ে থাকেন। সেখানে কোনো রকম যৌনতা থাকেনা। আপনারা এই ফটো গুলো দেখলেই বুঝতে পারবেন। যে ফটোটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে গাড়ির সামনের হুড খোলা।

এরপর তিনি গাড়ির সাথে ঠেস দিয়ে দাঁড়িয়ে আছেন। আর তার গলায় একটি চেনের মত রয়েছে। আর তার উর্ধাঙ্গ সম্পূর্ণ ন্যাংটো। উপরন্তু তার দুই স্তনের উপর কালো রংয়ের লাভ দিয়ে ঢাকা রয়েছে। তিনি একটি স্টকিংস পড়েছেন। আর তার পরে রয়েছে সংক্ষিপ্ত গোলাপি রঙের প্যান্টি।

https://www.instagram.com/p/CIOpN9PHvlT/

আপনারা পরবর্তী ফটোটি দেখলে লক্ষ্য করবেন সেখানে তিনি একটি রেঞ্জ হাতে করে রয়েছেন। আর তিনি গাড়ির একদম সামনে যেখানে হেডলাইট থাকে সেখানে বসে রয়েছেন। মানে ভাবভঙ্গি এখানে এমন যেন তিনি এক্ষুনি গাড়িটি সারাই করতে শুরু করেছেন। অর্থাৎ তিনি ইঞ্জিনের কলকব্জা বিগরে গেলে সেগুলো ঠিক করে ফেলবেন।

তাছাড়া তিনি তার এ ধরনের আকর্ষণীয় ফটোগুলোকে দিয়ে একটা অ্যালবাম বানিয়েছেন। আর সে গুলোকে তিনি নাম দিয়েছেন ‘ওলগা কব্জার ক্যালেন্ডার।’

Russian Model Olga Kobzar Bugs Bunny Gf poses for a photo with a car in the nature
গাড়ির সামনে নগ্নবক্ষে পোজ দিলেন এই অভিনেত্রী (Credit : @bugs_bunny_gh on Instagram)