নতুন ছবির জন্য জয় এবং সায়নী জুটি হতে চলেছে

আসতে চলেছে রিনো দত্তের পরিচালিত একটি নতুন রোমাঞ্চকর ছবি “সিটি অফ জ্যাকলস” যেখানে অভিনয় করছেন সায়নী ঘোষ, জয় সেনগুপ্ত, এবং দেবপ্রসাদ হালদার সহ খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় এবং অনেকে। এই ছবিটির প্রধান চরিত্র দুটি হল সায়নী ঘোষ এবং জয় সেনগুপ্তের। (Tollywood Upcoming Movie in 2021 : Saayoni Ghosh and Joy Sengupta to star in thriller drama City of Jackals directed by Rino Dutta)

এই ছবিটির শুটিং হচ্ছে কোলকাতাতে। “সিটি অফ জ্যাকলস” ছবিটি রিনো দত্তের প্রথম পরিচালিত ছবি এবং এই ছবিটি এক কথায় বলতে গেলে ক্রাইম সংক্রান্ত নাটক। এ ছবিটি কলকাতায় শুটিং হলেও দর্শকরা একদম অন্য রূপে দেখবে কলকাতাকে এবং কলকাতার প্রতিটি কোণে কোণে পাবে এক রোমাঞ্চকর অনুভূতি।

এই ছবিটিতে বিষয়বস্তুটি হলো সমাজের একটি সাধারণ মানুষ হঠাৎ করে একদিন ব্যাগ ভর্তি টাকা পায়, সেই টাকা পাওয়ার পরেই ভবিষ্যতের জন্য নানা রকম স্বপ্ন সে দেখতে থাকে। কিন্তু গল্পটা হল এই টাকা ভর্তি ব্যাগ টাকে ঘিরেই যার জন্য সাধারণ মানুষের জীবনটাই একেবারেই জটিল হয়ে যায়।

খবর সূত্রে জানা গেছে ইতিমধ্যেই এরকম একটি রোমাঞ্চকর ছবির শুটিং প্রায় শুরু হয়ে গেছে এবং মার্চ মাসে এটি মুক্তি পেতে পারে। সুতরাং যারা ভীষণ রোমাঞ্চকর এবং থ্রিলার ছবিগুলি দেখতে পছন্দ করেন তাদের কাছে এই ছবিটি হতে চলেছে একটি অতি প্রিয় ছবি।

যেখানে একটি স্ক্রিনের মধ্যেই খুঁজে পাওয়া যাবে থ্রিলার। এখন অপেক্ষায় শুধু ছবিটি মুক্তি পাওয়ার। তারপরে বোঝা যাবে ছবিটি কতটা রোমাঞ্চকর হতে চলেছে।

Saayoni Ghosh and Joy Sengupta to star in thriller drama CIty of Jackals directed by Rino Dutta
নতুন ছবির জন্য জয় এবং সায়নী জুটি হতে চলেছে (Credit ; @sayanigh on Instagram and Internet)