সাইফ আলী খানের কর্মীর জন্মদিনে গান গাইতে শোনা গেল তৈমুর কে

ইতিমধ্যেই দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। একথা আমাদের সকলেরই জানা। দিল্লিতে অন্তঃসত্ত্বা অবস্থাতেই পাড়ি দিয়েছিলেন কারিনা কাপুর খান। সেখানে চলছিল তার আগামী সিনেমার শুটিং। স্ত্রীকে একা ছাড়েনি সাইফ আলি খান। পুত্রকে সঙ্গে নিয়ে স্মৃতি সঙ্গ দেবার জন্য স্ত্রী কে নিয়ে তিনিও উড়ে গিয়েছিলেন দিল্লিতে। এরপর তারা ফিরে এসেছিলেন তাদের পাতাউদি প্যালেসে। সেখানে পালন করেছিলেন কারিনা কাপুর খান এর জন্মদিন। (Bollywood Xossip : Saif Kareena son Taimur sings a song in Saif’s workers birthday)

তারপর আবার ফিরে গেছেন নিজ নিজ কর্ম ক্ষেত্রে। সম্প্রতি হিমাচল প্রদেশের ধরমশালা তে চলছে ভূত পুলিশ এর শুটিং। সিনেমার শুটিংয়ের জন্য বর্তমানে ধরমশালা তে রয়েছেন সাইফ আলি খান। আলোর উৎসব একসঙ্গে কাটানোর জন্য দীপাবলির আগেই ধর্মশালায় পৌঁছে গিয়েছিলেন কারিনা কাপুর খান এবং তাইমুর আলি খান।ধরমশালা যাওয়ার পর একের পর এক ছবি পোস্ট করতে থাকেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান।

সম্প্রতি তাদের পোস্ট করা একটি ভিডিওটিতে দেখা গেছে যে, সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান একসঙ্গে কারো জন্মদিন পালন করছেন। সেখানে কেক কাটার সঙ্গে সঙ্গে গাড়িতে শোনা যায় জন্মদিনের গান। এই ভিডিওটিতে তৈমুর আলি খান কে হ্যাপি বার্থডে বলে চিৎকার করে গান গাইতে শোনা যায়। সইফ এবং কারিনা কাপুর খান এর এই ভিডিও পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

https://www.instagram.com/p/CHj4HkPpudO/

সোমবার সাইফ-কারিনা এবং তাদের এই ভিডিও প্রকাশ্যে আসে। তার আগে ও তাদের আরও একটি ছবি এবং ভিডিও প্রকাশ এসেছিল যেখানে অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা কে সাইফ আলি খানের সঙ্গে পাহাড়ি রাস্তায় হাটতে দেখা যায়। ঐ ভিডিওটিতে দেখা যায় যে, ক্যামেরাম্যানদের দেখেই চিৎকার করে ওঠে তৈমুর আলি খান।বেড়াতে এসে ব্যক্তিগত সময়ে বিরক্ত করা সেও পছন্দ করছে না সেটাই বোঝা যায় তার চিৎকার থেকে। বেড়াতে এসে যাতে কেউ তাদের ছবি তুলতে না পারে, তার জন্য আগে ভাগেই সতর্ক হয়ে যায় সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান এর পুত্র তৈমুর আলি খান।

Saif Kareena son Taimur sings a song in Saifs workers birthday
সাইফ আলী খানের কর্মীর জন্মদিনে গান গাইতে শোনা গেল তৈমুর কে (Credit : Instagram)