ধোনির বউ সাক্ষী তাকে নিয়ে কি কারনে আবেগময় পোস্ট করলেন ?

শেষ খবর পাওয়া পর্যন্ত, আইপিএলের প্লে অফের ওঠার সম্ভাবনা শেষ চেন্নাই সুপার কিংসের। গতকাল মহেন্দ্র সিং ধোনির সিএসকে টিম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কে হারিয়ে দেয়। তা সত্ত্বেও তাদের প্লে-অফে যাওয়ার সম্ভাবনা শেষ। আর আপনারা জানেন যে ২০০৮ সাল থেকে আইপিএল আরম্ভ হয়েছে। আর এই 12 বছরের আইপিএল ইতিহাসে এই প্রথম বার ধোনির টিম প্লেয়ার থেকে বাদ পরল। আর এই প্রসঙ্গে ধোনির বউ সাক্ষী সেই তাকে নিয়ে আবেগময় পোষ্ট করেছেন। (Sakshi Singh Dhoni, the wife of Mahendra Singh Dhoni shares an emotional note)

বাস্তবিক, সিএসকে এর ফ্যানদের উদ্দেশ্য করেই কলম ধরতে বাধ্য হলেন মহেন্দ্রের বউ। তিনি সেখানেই তার হাজবেন্ডকে নিয়ে এক ইমোশনাল পোস্ট করলেন। সিএসকের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সাক্ষীর লেখা কবিতা শেয়ার করা হলো সবার সঙ্গে। (Sakshi Singh Dhoni shares an emotional poem about CSK- Chennai Super Kings fans as Dhoni leading CSK is unable to reach play off in this year IPL 2020)

তো চলুন কি লিখলেন তিনি তা জেনে নেই। লিখলেন,”এটা সামান্য একটা খেলা। কখনো হয়তো তুমি জিতে যাবে, কখনো পরাজয় ঘটবে। অনেক সময় দুর্দান্ত সাফল্য এসেছে। আবার এমন হবে পরাজয় ঘটেছে যে যা মেনে নেয়া অত্যন্ত কঠিন ছিল। এ যেন উচ্ছাস এবং আশাভঙ্গের এক নিরন্তর খেলা।”

তিনি আরো লিখলেন,” একজন খেলোয়ার হতে গেলে অনেক ক্ষেত্রে আবেগকে বিসর্জন করতে হয়। কারণে একটা শুধুমাত্র খেলা। হ্যাঁ সবাই চায় জয়ী হতে। কিন্তু সবসময় একজন জিতেই যাবে এটা সম্ভব নয়। হেরে যাওয়ার পর মাঠ থেকে বেরোনোর মুহূর্তটা বড় লম্বা বলে অনুভূত হয়।”

“জিতে গেলে উচ্ছ্বাসের শব্দ ভেসে আসে, আর পরাজয়বরণ এর পর দীর্ঘশ্বাস আসে। তবে সব শেষে শুধু এটা একটা খেলা। তুমি আগেও বিজয়ী হয়েছিলে, এখনো বিজয়ী আছো। যারা সত্যি কারের যোদ্ধা তারা শেষ পর্যন্ত যুদ্ধ চালিয়ে যায়। আর আমাদের হৃদয়ে সবসময় সুপার কিংস এর স্থান থাকবে।” (Dhonir bou abegmoy post korlen)

mahendra singh family wife sakshi dhoni and daughter ziva
মহেন্দ্র সিং ধোনি, বউ সাক্ষী সিং ধোনি এবং মেয়ে জিভা (Credit : Sakshi on Instagram)

Emotional words of Sakshi Singh Dhoni,”It’s just a game.. You win some you lose some!! Years gone by are witness to many enthralling victories and a few agonising defeats! Celebrating one and being heartbroken by the other!! Some reasonable response others not so… Some win, some lose and others miss…It’s just a game!” “Many preachers and varied reactions! Allow emotions not to beat the very essence of sportsmanship.. It’s just a game! No one wants to lose, but not all can be winners! When struck down, stunned, the walk back from the field seems long. Jubilant sounds and sighs add to the pain, inner strength takes control It’s all just a game!! You were winners then, you are winners now! True warriors are born to fight as they will always be Super Kings in our hearts and in our minds!!”