সবার সামনে সানি লিওনের শাড়ি খুলে ফেললেন সালমান খান, ভিডিও ভাইরাল

আপনার নিশ্চয়ই টাইটেল পড়ে বুঝতে পেরেছেন আমি কী বলতে চেয়েছি। হ্যাঁ বন্ধুরা ঘটনা টা একদম সত্যি। বলিউডের ভাইজান সালমান খান এক অনুষ্ঠানের মঞ্চে এসে হঠাৎ করে সানি লিওনের শাড়ি খুলে ফেললেন। সেখানে আরো বড় বড় তারকারা উপস্থিত ছিলেন। চলুন জেনে নিই প্রকৃতপক্ষে ঘটনাটা কি ? (Bollywood Xossip : Salman Khan did this with Sunny Leone in Star Guild Award 2014)

এই ভিডিওটি ৬ বছর আগে অর্থাৎ ২০১৪ সালে আপলোড করা হয়। আর এই চ্যানেলটির নাম হানি সিং। তবে এই চ্যানেলটি হানি সিং এর অফিশিয়াল কোন অ্যাকাউন্ট নয়। আর এই অনুষ্ঠানটি মূলত স্টার টিভির স্টার গিল্ড অ্যাওয়ার্ডের।

আর সেই অনুষ্ঠানেই দর্শকদের আরো বেশি করে মজা দিতে স্টার জলসার পক্ষ থেকে এই স্ক্রিপ্টটি বানানো হয়। আর সেখানে দেখা যায় সালমান খান লতা মঙ্গেসকার এবং কিশোর কুমারের গান ‘গাতা রহে মেরা দিল’ গানের এক কলি গাইতে শুরু করে। আর সেখানেই আকাশী রঙের শাড়ি এবং গোল্ড রঙের ব্লাউজ পড়ে ছিলেন সানি লিওনি। (Salman Khan sings ‘Gaata Rahe Mera Dil’ by legendary Lata Mangeshkar and Kishore Kumar and starts to undrape the the indigo coloured saree of Sunny Leone Ji)

এবার সালমান খান গাইতে শুরু করেন,”ও মেরে হাম রাহি। মেরে বাহ থামে চালনা। বাদলে দুনিয়া সারি…. তুম না বাদাল না।” আর এই গান গাইতে গাইতে ধীরে ধীরে সালমান খান সানি লিওনের আকাশী রঙের শাড়ি খুলতে শুরু করেন। আর সানি লিওন সালমান খানের এই কার্যকলাপে ভীষণ খুশি হয়েছিলেন।

আর তা তার হাসি মুখ দেখেই বোঝা যাচ্ছিল। যখন সালমান খান সানির শাড়ি প্রায় খুলে ফেলেছেন তখন সানি লিওনি বললেন,”আই ক্যান্ট কন্ট্রোল” অর্থাৎ তার কাছেও ব্যাপারটা বেশ উত্তেজনাময়।

Salman Khan did this with Sunny Leone in Star Guild Award 2014
সবার সামনে সানি লিওনের শাড়ি খুলে ফেললেন সালমান খান, ভিডিও ভাইরাল (Credit : Star TV)

এই অনুষ্ঠানে বলিউডের হেভিওয়েট তারকারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে শাহিদ কাপুর, শাহরুখ খান, দীপিকা পাডুকোন, সুশান্ত সিং রাজপুত অন্যতম।