দোল উৎসবের আবহে ভাইরাল হলো সানা গাঙ্গুলির নাচ – Sana Ganguly Viral Dance

সোশ্যাল মিডিয়ার সাধারণ মানুষ থেকে সবাই মিলেমিশে একাকার হয়ে গেছে। কখনো সাধারন মানুষের অনেক প্রতিভা নজরে পড়ছে, আবার কখনো সেলিব্রেটিদের নানান ট্যালেন্ট সবার সামনে এই প্লাটফর্মে দৌলতে উঠে আসছে। (Bengal Viral News : Sana Ganguly, te daughter of Sourav Ganguly viral dance Odishi during Dol Jatra)

সবার সামনে উঠে এসেছে অনেক বছর আগেকার একটি ভিডিও যাতে দেখা যাচ্ছে, বসন্ত উৎসবের একটি গান বাজছে এবং তাতে ওডিসি নৃত্য নাচ করছে সানা গাঙ্গুলী। সৌরভ গাঙ্গুলীর একটিমাত্র কন্যা। আমরা সবাই জানি সৌরভ গাঙ্গুলী স্ত্রী ডোনা গাঙ্গুলী একজন নামকরা ওডিসি নৃত্য শিল্পী। ছোট থেকে মায়ের কাছে তালিম নেয়া শুরু হয়েছিল সানার। বর্তমানে সানা একজন অসামান্য ওডিসি নৃত্য শিল্পী হয়ে উঠেছে, শুধুমাত্র কলকাতা মহারাজের মেয়ে বলেই খ্যাতি নেই তার, নিজস্ব একটা পরিচয়ও তৈরি করেছে সানা।

এমনকি ডোনা গাঙ্গুলীও শুধুমাত্র সৌরভ গাঙ্গুলীর স্ত্রী এর পরিচয় পরিচিত নন, তার নিজের ও একটি পরিচয় আছে, মা যেখানে এত ভালো নৃত্যশিল্পী সেখানে মেয়েকে তালিম দেবে না তা কখনো তো হয় না। তাই মা-মেয়ে দুজনের যুগলবন্দি নৃত্যও আমরা দেখেছি বিভিন্ন সময়ে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি অনেক বছর আগেকার একটি ভিডিও, সানা তখন অনেক ছোট সেই বয়সের নৃত্য, পরনে তার নীল রঙের পোশাক, তার সঙ্গে প্রচলিত একটি হিন্দি গান বাজছে।

মোটের উপর বলা যেতেই পারে, সানা এখন একজন নামিদামি ব্যক্তিত্বে পরিণত হচ্ছেন। ধীরে ধীরে এখন সানা অনেকটাই পরিণত মেয়ে এখন। দীক্ষা মঞ্জুরী ডান্স গ্রুপ এর সাথে নাচেও অংশগ্রহণ করতে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে তাকে।

ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ত্রিশ হাজার মানুষ দেখেছেন এবং প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে। অভিনন্দন আশীর্বাদ এবং প্রশংসার ঝড় বয়ে চলেছে এ ভিডিও কে ঘিরে। দোল উৎসব কে ঘিরে সম্প্রতি এই ভিডিও টি ভাইরাল হয়েছে।

sana ganguly viral dance odishi during dol jatra
দোল উৎসবের আবহে ভাইরাল হলো সানা গাঙ্গুলির নাচ – Sana Ganguly Viral Dance