বাস্তবেও শংখ স্যারের প্রেমে পাগল মোহর! গোপন সত্য ফাঁস – Pratik Sen Sonamoni Love Story

সম্প্রতি জন্মদিন পালন করলেন মোহর ধারাবাহিক মোহর। তার আসল নাম সোনা মনি সাহা। পেলেন স্বামীর থেকে একগুচ্ছ জন্মদিনের শুভেচ্ছা। স্বামী ভালোবেসে জিজ্ঞাসা করলেন যে, মোমো খেয়েছো আজকে? সেই কথা শুনে অন্য যে কোন স্ত্রী আনন্দে উৎফুল্ল হয়ে উঠলো, কিন্তু এক্ষেত্রে কোনরকম উত্তর দিতে স্বচ্ছন্দ বোধ করলেন না সোনামনি সাহা। (Tollywood Xossip News: Sankha sir aka Pratik Sen and Mohor aka Sonamoni Saha love story revealed)

অভিনেত্রীর স্বামীর পোস্টে লেখা ছিল স্ত্রীকে নিয়ে ভালোবাসার কথা। সেখানে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেন, আরো ভালো হও। আরও ভালো কাজ করো। অনেক বড় হও। আমার ভালোবাসা সব সময় তোমার সঙ্গে থাকবে। (Mohor Basu o Sankha Sir er prem)

এবার প্রশ্ন হল স্বামী ভালোবাসায় ভরিয়ে দিলেও কেন স্ত্রীর দিক থেকে কোনরকম উত্তর পাওয়া যাচ্ছে না। আসলে পেশায় কোরিওগ্রাফার সুব্রত সঙ্গে সোনামনির বিয়ে হয়েছিল বেশ কয়েক বছর আগে। তখনই অভিনেত্রী একেবারেই ছিলেন যুবতী। 18 বছর বয়সে যে বিয়ে তিনি করেছিলেন, তা আজ পৌঁছে গেছে বিবাহবিচ্ছেদের দোরগোড়ায়।

সোনামণি সাহার ম্যারিটাল স্ট্যাটাস ঘিরে একসময় উত্তপ্ত ছিল টলিপাড়া। তিনি আদৌ বিবাহিত নাকি সিঙ্গেল, তা নিয়ে উত্তাল হয়েছিল টলি মহল। একবার তিনি সাক্ষাৎকারে বলেছিলেন যে, আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাইনা। আর যদি আমি মুখ খুলি তাহলে অনেক মানুষকে জেলে থাকতে হয়।

স্বামীর কাছে যে ফিরে যাবেন না তা কার্যত স্পষ্ট। বর্তমানে সহ-অভিনেতা প্রতীক সেনের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়েছে তার। প্রতিক সেন অভিনয় করেন শংখ স্যারের ভূমিকাতে। তারা কেবলমাত্র বন্ধু, তবে খুব ভালো বন্ধু।

অন্যদিকে সুব্রত জানিয়েছেন যে, আমার কাছে এখনো পরিষ্কার নয়, কেন আমাকে ছেড়ে চলে গেল। তবে একটা কথা অবশ্যই বলতে চাই যে, যেমন সংসার ছিল তেমনি আছে এখনো। আমি চাই আমার কাছে ও আরো একবার ফিরে আসুক। সবকিছু ঠিক হয়ে যাক আমাদের মধ্যে।

sankha sir aka pratik sen and mohor aka sonamoni saha love story revealed
বাস্তবেও শংখ স্যারের প্রেমে পাগল মোহর! গোপন সত্য ফাঁস – Pratik Sen Sonamoni Love Story