স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তার ছেলের ছবি

স্বপ্না চৌধুরী বিগবসের ঘরের একজন প্রতিযোগী ছিলেন। চলতি বছরের অক্টোবর মাসে কাউকে কিছু না জানিয়ে হঠাৎই বিয়ে করে ফেললেন স্বপ্না চৌধুরী। বহু দিন আগে থেকেই বন্ধু ছিল তার স্বামী। স্বপ্না চৌধুরীর স্বামীর নাম বীর সাহু। (Sapna Chowdhary shares her baby photo on social. Sapna Choudhary husband Veer Sahu)

চলতি বছরের অক্টোবর মাসে বিয়ে করলেও বিয়ের খবরটি প্রকাশ্যে আসে নভেম্বর মাসে। তার বিয়ের খবরটি প্রকাশ্যে আসার কারণ হল তার ফটোশুট। ফটোশুট করতে গিয়ে সমস্ত ব্যাপারটা সকলের সামনে আসে। এর পরেই সপ্না স্বামীর সঙ্গে ছবি তার ইনস্টাগ্রামে শেয়ার করেন।

ছবিটিতে দেখা যায় তার স্বামীর সঙ্গে স্বপ্না একটি লাল কামিজে রয়েছেন, এর পরপরই এই ছবিটি ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। একদিকে যখন বীর সাহুর সঙ্গে সপ্নার বিয়ে নিয়ে এক সমালোচনা শুরু হয়েছে তার পাশেই হরিয়ানার কয়েকজন যুবক মিলে সপ্নার স্বামীর সঙ্গে বিতর্কে জড়ান।

যুবকদের মতে বীর সাহুর সাথে বিয়ে হওয়ার আগের স্বপ্না অন্তঃসত্ত্বা হয়। এই ঘটনাটি নিয়েই সপ্নার স্বামীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন ওই যুবকরা। এই ঘটনার পরেই বীরের বিরুদ্ধে অভিযোগ করা হয়।

কয়েকজনের মতে বীর যে কাজটা করেছেন সেটা কখনোই ঠিক করেননি। যদিও সমস্ত ব্যাপারে কোনো রকমের মন্তব্য করেননি গায়িকা স্বপ্না চৌধুরী। স্বপ্না চৌধুরীর কিছু না বলার পেছনেও অনেক অনেক কিছু মনে করছেন।

Sapna Chowdhary shares her baby photo on social
স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তার ছেলের ছবি (Credit : @itssapnachoudhary on Instagram)