সোজা বাংলায়, চোর তৃণমূল সরে পড়ো-মুখ্যমন্ত্রীকে বললেন সৌমিত্র

তৃণমূল- tmc নতুন ধরনের একটি কার্যক্রম শুরু করতে চলেছে। তো এই কর্মকাণ্ডকে ভয়ংকরভাবে ট্রল করলেন বিজেপি- BJP সাংসদ সৌমিত্র খাঁ- Saumitra Khan। পূর্বে ‘দিদিকে বলো’- Didi Ke Bolo কার্যক্রমে দুর্দান্ত সাফল্য লাভ করেছে মমতা ব্যানার্জি- Mamata Banerjee-র তৃণমূল সরকার। তাই এক্ষেত্রে বাংলা ভাষাকেই নিজেদের কর্মসূচিতে তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চাইছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর এই প্রকারেই বাংলার জনসাধারণকে তৃণমূলের মন্ত্রে দীক্ষিত করার বাসনা রয়েছে মুখ্যমন্ত্রীর। তিনি পূর্বেই একুশের মঞ্চে পুরো ব্যাপারটার খানিকটা ইঙ্গিত করেছিলেন। তো এবার সেই ব্যাপারটাকেই প্রকৃত কার্যে পরিণত করতে চান তিনি।

সোজা বাংলায় বলছি‘ কর্মকাণ্ড

ইন্টারনেটে একুশের মঞ্চ হতে অনেকগুলো নতুন নতুন প্রতিশ্রুতি পালন করার জন্য শপথ গ্রহণ করেছিলেন মুখ্যমন্ত্রী। এবার সেই পথ অবলম্বন করেই বাংলা ভাষাকে তুরুপের তাস হিসেবে ব্যবহার করে নিজেদের অগ্রগতি ঘটাতে চায় তৃণমূল। শুরু হতে চলেছে নতুন প্রচারাভিযান সোজা বাংলায় বলছি- Soja Banglai Bolchi. এবার থেকে খোদ মুখ্যমন্ত্রীর ভিডিও মেসেজ জনসাধারণের কাছে দেওয়া হবে। গোটা সপ্তাহের মাত্র তিন দিন অর্থাৎ বুধবার, শুক্রবার ও রবিবার সকাল 11 টায় মাত্র একটি মিনিটের একটি ঐতিহাসিক ভিডিও পাবলিশ করা হবে সোশ্যাল মিডিয়াতে।

পরিবেশক ডেরেক ও ব্র্যায়েন

সোজা বাংলায় বলছি এই ভিডিও সিরিজের পরিবেশনার গুরুতর দায়িত্বে থাকবেন রাজ্যসভায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সংসদীয় দলনেতা ডেরেক ও ব্র্যায়েন। আগামী কয়েকটি মাস ধরে এই ভিডিও সিরিজটি লোকজনের কাছে পৌঁছে দেয়ার কথা ভেবেছে তৃণমূল। আর এখানে সামাজিক, রাজনৈতিক এবং অর্থনৈতিক ব্যাপারগুলি ছাড়াও কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রচুর অভিযোগ লোকজনের সম্মুখে প্রকাশ করা হবে।

তৃণমূলকে ট্রল করলেন সৌমিত্র খাঁ

তৃণমূলের এই নতুন গৃহীত কর্মকাণ্ডের বিপক্ষে গিয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোল করে একটি ভিডিও বার্তা দিয়েছেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তিনি ভিডিওতে সরাসরি উল্লেখ করেন, “সোজা বাংলায় বলছি-তৃণমূলের চোর সহ ভাইপো চোরকে দূর হটাও, বাংলার সিংহাসন থেকে মমতা দিদিকে হাটাতে হবে। চোর তৃণমূল দূর হাটো।”

চলুন দেখে নিন সৌমিত্র খানের সেই ভিডিও বার্তাটি।

https://www.facebook.com/watch/?v=732071524003207

প্রকৃতপক্ষে তৃণমূলের এই নতুন পরিকল্পনা সোজা বাংলায় বলছি সূত্র ধরে তৃণমূলকে টার্গেট করে অনেকগুলো জ্বালাময়ী মন্তব্য প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়াতে।

Leave a Reply

Your email address will not be published.